24 C
আবহাওয়া
১:২৩ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আইরিনকে আর কখনো অভিনয়ে দেখা যাবে না!

আইরিনকে আর কখনো অভিনয়ে দেখা যাবে না!

আইরিন

বিএনএ বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের নায়িকা আইরিন সুলতানা নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য প্রচণ্ড আত্মবিশ্বাস নিয়ে কাজ করতেন। কিন্তু গত ছয় মাস ধরেই মিডিয়া থেকে নিজেকে আড়াল করে রেখেছেন তিনি। সহশিল্পী, পরিচালক থেকে শুরু করে মিডিয়ার কারো সঙ্গেই তার যোগাযোগ নেই। তার এ অন্তরাল জীবনযাপনের জন্য নানা ধরনের গুঞ্জন চালু হয়েছে।

কেউ বলছেন আইরিন গোপনে বিয়ে করে সংসারী হয়েছেন। আবার অনেকের মতে নতুন লুকে মিডিয়ায় হাজির হওয়ার জন্যই আড়ালে চলে গেছেন। কিন্তু সম্প্রতি জানা গেল নতুন তথ্য। বিশ্বস্ত একটি সূত্র জানিয়েছে, আইরিন মিডিয়াই ছেড়ে দিয়েছেন। তাকে আর কখনো অভিনয়ে দেখা যাবে না!

শুধু তাই নয় এরইমধ্যে বিকল্প আয়ের পথও তৈরি করেছেন আইরিন। একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করছেন তিনি। সকাল-সন্ধ্যা নিয়মিত অফিসও করছেন। তবে আইরিন কেন হঠাৎ করেই মিডিয়া ছেড়ে দিলেন সেটা নিয়ে সূত্রটি কোনো স্পষ্ট তথ্য দিতে পারেনি। ধারণা করা হচ্ছে, করোনা ভাইরাসের কারণে গত দুবছর অন্য সবার মতো তার হাতেও কাজ ছিল না। তা ছাড়া সিনেমার অবস্থাও বর্তমানে ভালো নয়। তাই বিকল্প আয়ের পথ হিসেবে তিনি চাকরিকেই বেছে নিয়েছেন। সর্বশেষ তিনি ‘কাগজ’ নামে একটি সিনেমার শুটিং করেছেন।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ