Bnanews24.com
এক নজরে চট্টগ্রাম সব খবর

হাটহাজারী থানায় হামলায় চারজন গ্রেপ্তার

হাটহাজারী থানায় হামলায় চারজন গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের হাটহাজারী থানায় ভাঙচুরের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাতে বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) আফজারুল হক টুটুল।

তিনি জানান, হাটহাজারী থানা ভাংচুর মামলায় আজ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। চারজন হেফাজেতের কর্মী বা মাদ্রাসার ছাত্র নয়। তাদেরকে থানা ভাংচুর মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

এরআগে ২৬ মার্চ হাটাহাজারীতে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে হাটহাজারী থানা ভবনে হামলা, ভূমি অফিসে ভাঙচুর, ডাকবাংলোয় আগুন, পুলিশের ওপর হামলার ঘটনায় ৩১ মার্চ ছয়টি মামলা হয়। সেখানে ২শ থেকে ২৫শ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করে গত শুক্রবার জুমার নামাজের পর ঢাকার বায়তুল মোকাররম মসজিদ এলাকায় বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশ ও সরকারি দলের নেতা-কর্মীদের সংঘর্ষ হয়। এর প্রতিবাদে হাটহাজারীতে মাদ্রাসা শিক্ষার্থীরা থানায় হামলা চালালে পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। হাটহাজারীতে চারজন নিহত হন। নিহতের জেরে বিক্ষুব্ধ ছাত্ররা হাটহাজারী থানা, ডাকবাংলো, সহকারী কমিশনার (ভূমি) ও সদর ইউনিয়ন ভূমি অফিসে হামলা চালান। তাঁরা হাটহাজারী-খাগড়াছড়ি সড়কের ওপর দেয়াল তৈরি করে তিনদিন অবরোধ করে রাখেন।

বিএনএনিউজ/মনির