28 C
আবহাওয়া
১:২৬ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » অগ্নিদগ্ধ হয়ে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু

অগ্নিদগ্ধ হয়ে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু


বিএনএ, বশেমুরবিপ্রবি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক শিক্ষার্থী অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন। ত্রয়ী দাস নামের ওই শিক্ষার্থী বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি (বিএমবি) বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

ত্রয়ীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বিএমবি বিভাগের চেয়ারম্যান লুৎফুল কবির জানান, ত্রয়ী আজ (সোমবার) সকাল ১১ টায় ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

এ সময় লুৎফুল কবির জানান , ত্রয়ীর সহপাঠীদের মাধ্যমে জানতে পারি দুই দিন আগে ৬ ই মার্চ সন্ধ্যায় পূজা দিতে গিয়ে মোমের আগুন থেকে ত্রয়ীর শাড়িতে আগুন লাগে। পরবর্তীতে সারা শরীরে আগুন ছড়িয়ে পড়ে এবং প্রায় ৪০ শতাংশ দগ্ধ হয়। অগ্নিদগ্ধ অবস্থায় ত্রয়ীকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে নেওয়া হয় এবং অবস্থা আশঙ্কাজনক হলে আইসিইউতে তে স্থানান্তর করা হয়। সেখানেই আজ সকালে ত্রয়ী মৃত্যুবরণ করেন।

এসময় তিনি আরও বলেন, ত্রয়ী একজন মেধাবী শিক্ষার্থী ছিলেন। এভাবে তার চলে যাওয়া কোন ভাবেই মেনে নেওয়া যায় না।

জানা গেছে, ত্রয়ীর মৃতদেহ সৎকারের জন্য কুমিল্লায় শ্বশুর বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে এবং সেখানে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হবে।ব্যক্তিগত জীবনে ত্রয়ী বিবাহিত ছিলেন এবং তাঁর একটি এক বছরের পুত্র সন্তান রয়েছে । তাঁর স্বামী ইস্টার্ন ব্যাংকে কর্মরত রয়েছেন।

বিএনএ/ ফাহীসুল হক,ওজি

Loading


শিরোনাম বিএনএ