29 C
আবহাওয়া
৫:১২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত:১

ধামরাইয়ে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত:১


সাভার প্রতিনিধি: ঢাকা-আরিচা মহা সড়কের ধামরাই উপজেলার শ্রীরামপুর গ্রাফিক্স টেক্সটাইলের ১০০ গজ পশ্চিম দিকে ঢাকা গামী রাজধানী পরিবহনের বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত হয়েছে। সোমবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের উপজেলার শ্রীরামপুর গ্রাফিক্স টেক্সটাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক উত্তম কুমার (৪৫) আশুলিয়া থানার গেন্ডাবর পল্লী বিদ্যুৎ এলাকার রতন হাওলাদারের ছেলে। উত্তম কুমার ধামরাই এসিল্যান্ড অফিসে চেইন ম্যান হিসেবে কর্মরত ছিলো বলে জানা যায়। বেপরোয়া গতি সম্পন্ন রাজধানী পরিবহনের বাস নং (পাবনা ব ১১-০০১২) সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী বাসের চাকার নিচে পিষ্ট হয়ে মোটরসাইকেল চালকের মৃত্যু হয়।

এবিষয়ে গোলড়া হাইওয়ে থানার ওসি মোঃ মনির হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক মারা গেছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। রাজধানী পরিবহন বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। এব্যাপারে ধামরাই থানায় সড়ক ও পরিবহণ দুর্ঘটনা আইনে একটি মামলা দায়েরের চেষ্টা চলছে।

বিএনএ/ ইমরান খান,

Loading


শিরোনাম বিএনএ