39 C
আবহাওয়া
৩:২৫ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে জাবির নানা কর্মসূচি

বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে জাবির নানা কর্মসূচি

জাবির চলমান সকল পরীক্ষা স্থগিত

বিএনএ, জাবি : আগামী ১২ জানুয়ারি ‘জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় দিবস-২০২৩’ উদযাপন উপলক্ষে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে নানা রকম কর্মসূচির আয়োজন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের চুক্তিভিত্তিক রেজিস্ট্রার রহিমা কানিজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১২ জানুয়ারি (বৃহস্পতিবার) সকাল ১০টায় বিজনেস স্টাডিজ অনুষদ চত্বরে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয় দিবসের উদ্বোধন ঘোষণা করা হবে।

প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করবেন উপাচার্য অধ্যাপক ড. নূরুল আলম।

দিনব্যাপী নানা কর্মসূচির মধ্যে রয়েছে সকাল সাড়ে ১০টায় আনন্দ শোভাযাত্রা, ১১টায় ছাত্র-শিক্ষক কেন্দ্রের চত্বরে জব ফেয়ার ও রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচির উদ্বোধন, সাড়ে ১১টায় শারীরিক শিক্ষা অফিসের পিছনে বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন ও সেলিম আল দীন মুক্তমঞ্চে শিক্ষার্থী কল্যাণ ও পরামর্শদান কেন্দ্রের উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান।

কর্মসূচির পরের অংশে রয়েছে বিকাল সাড়ে ৩টায় কেন্দ্রীয় খেলার মাঠে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ, বিকাল সাড়ে ৫টায় সেলিম আল-দীন মুক্তমঞ্চে ছাত্র-শিক্ষক কেন্দ্রের উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান, সন্ধ্যা ৭টায় লোকসঙ্গীত “শিল্পী শফী মন্ডলের একক সঙ্গীতানুষ্ঠান” এবং বিকাল ৫টায় কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া চত্বরে পিঠা মেলা।

প্রসঙ্গত, অতিথি পাখির অবস্থান নির্বিঘ্ন করার জন্য ওই দিন আনন্দ শোভাযাত্রায় চৌরঙ্গী মোড় হতে শহীদ মিনার পর্যন্ত ড্রাম বাজানো বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে নিষেধাজ্ঞা রয়েছে।

বিএনএ/সানভীর/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ