30 C
আবহাওয়া
১০:০৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে বিস্ফোরণে ২ জনের মৃত্যু, আহত ১

রাঙামাটিতে বিস্ফোরণে ২ জনের মৃত্যু, আহত ১


বিএনএ, রাঙামাটি : রাঙামাটির কাপ্তাইয়ে হঠাৎ বিস্ফোরণে ইসমাইল মিয়া (৪৫) ও মোঃ রিফাত (০৭) নামে দুই জনের (পিতা-পুত্র) মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। এতে পরিবারের আরেক সদস্য আহত হন। রোববার (৮ জানুয়ারি) সন্ধ্যায় কাপ্তাই ইউনিয়নের বাদশা মাঝির টিলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কাপ্তাই ইউনিয়নের বাদশা টিলায় হঠাৎ বিস্ফোরণে একই পরিবারের দুই জনের (বাবা ও ছেলে) মৃত্যু হয়েছে। এতে বাড়ির একজন সদস্য গুরুতর আহত হন। বিস্ফোরণটি কোথায় থেকে হয়েছে এখনো তা নিশ্চিত হওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা বলেন, ঘটনাস্থলে কিছু বিস্ফোরক দ্রব্যের ক্লিপ পাওয়া গেছে। এতে ধারণা করা হচ্ছে ঘটনায় নিহত লোকটি নৌকা নিয়ে সেনাবাহিনীর অস্ত্র মহড়া চলে এমন জায়গা থেকে লোহা ভেবে কুড়িয়ে এনেছিলে। মনে হচ্ছে সেগুলো বিস্ফোরণ হয়েছে। এছাড়া ঘটনাস্থলে ফায়ার ব্রিগেডের তদন্ত টিম আসছে। পরীক্ষা করার পর বিস্তারিত বলা যাবে।

এ বিষয়ে কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ওমর ফারুক রনি জানান, বিস্ফোরণের ঘটনায় বাবা ও ছেলে হাসপাতালে আসার আগে মৃত্যু হয়েছে। এছাড়া আহত গৃহবধূর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেলে রেফার করা হয়েছে।

বিএনএনিউজ/কাইমুল ইসলাম ছোটন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ