30 C
আবহাওয়া
৪:২৮ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » সিইসির সঙ্গে তিন গোয়েন্দা প্রধানের সাক্ষাৎ

সিইসির সঙ্গে তিন গোয়েন্দা প্রধানের সাক্ষাৎ

ইসি

বিএনএ, ঢাকা : এসবি, ডিজিএফআই ও এনএসআই প্রধানের সঙ্গে বৈঠক করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। মঙ্গলবার (৭ নভেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত আলাদা আলাদাভাবে তাঁদের সঙ্গে একা বৈঠক করেন সিইসি।

ইসি সূত্র জানায়, সকালে প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তরের (ডিজিএফআই) মহাপরিচালক মেজর জেনারেল হামিদুল হক এবং পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধান মনিরুল ইসলাম সিইসির সঙ্গে আলাদা বৈঠক করেন। এরপর বিকালে সিইসির সঙ্গে বৈঠক করেন জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) মহাপরিচালক মেজর জেনারেল টি এম জোবায়ের।

ডিজিএফআই, এসবি ও এনএসআইয়ের প্রধানেরা সিইসির সঙ্গে বৈঠকে কী বিষয়ে আলোচনা হয়েছে—এমন প্রশ্নের জবাবে ইসি সচিব মো. জাহাংগীর আলম সাংবাদিকদের বলেন, সিইসি স্যারের সঙ্গে কী আলাপ হয়েছে, সেটা আমি কীভাবে জানব? যেহেতু সামনে আমাদের নির্বাচনের তফসিল ঘোষণা সংক্রান্ত অন্যান্য বিষয় রয়েছে, এ–জাতীয় সাক্ষাৎ, আলোচনা প্রতিদিনই হতে পারে। আপনারা যেমন আমাদের কাছে প্রতিদিন তথ্য চাইছেন, এ তথ্যগুলো দিতে গেলে আমাদেরও তথ্য সংগ্রহ করতে হবে।

কয়েকটি সিদ্ধান্ত নিয়ে নির্বাচন কমিশনারদের মধ্যে মতানৈক্য রয়েছে বলে বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয়েছে। এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইসি সচিব দাবি করেন, নির্বাচন কমিশনারদের মধ্যে কোনো মতবিরোধ নেই।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ