39 C
আবহাওয়া
৬:৪৫ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চকরিয়ায় অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

চকরিয়ায় অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২


বিএনএ, চট্টগ্রাম : কক্সবাজারের চকরিয়ায় অটোরিকশা চালক রাসেল আজমকে কুপিয়ে হত্যা মামলার প্রধান দুই আসামিকে চট্টগ্রামের হাটহাজারী থেকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (৫ নভেম্বর) তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হচ্ছে ইয়াছিন(২২) ও কাজল(২৪)।
র‍্যাব-৭ জানায়, গোয়েন্দা নজরদারীর মাধ্যমে র‍্যাব জানতে পারে, এই হত্যা মামলার প্রধান দুই আসামি ইয়াছিন ও কাজল চট্টগ্রামের হাটহাজারী থানাধীন চিকনদন্ডী এলাকায় অবস্থান করছে। এই তথ্যের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

র‍্যাব আরও জানায়, নিহত ভিকটিম রাসেল আজম চকরিয়া এলাকার একজন সিএনজি চালক ছিলেন। গত ১৩ অক্টোবর স্থানীয় যুবক মো. ইয়াছিন তার মাকে নিয়ে রাসেলের সিএনজি চালিত অটোরিকশায় চড়ে বদরখালী বাজারে যান। গন্তব্যে পৌঁছার পর অটোরিকশা চালক রাসেলের সঙ্গে ভাড়া নিয়ে ইয়াছিন ও তার মায়ের বিবাদ সৃষ্টি হয়। পরে ভাড়া মিটিয়ে দেওয়ার পর ভিকটিম ইয়াছিন তার বাবার হোটেলে গিয়ে খাবার খাওয়ার জন্য বসলে ভিকটিমের সাথে ইয়াছিনের এ বিষয় নিয়ে আবার তর্কাতর্কি শুরু হয় এবং তর্কের এক পর্যায়ে ইয়াছিন দোকান থেকে ছুরি নিয়ে রাসেলের বুকে আঘাত করেন। এ সময় ইয়াসিনের সহযোগী কাজল এবং অন্যান্য আসামিরাও ভিকটিমকে এলোপাতাড়ি আঘাত করে গুরুতর আহত করে। পরে গুরুতর আহত ও রক্তাক্ত অবস্থায় স্থানীয় ব্যবসায়ীরা রাসেলকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে কক্সবাজার জেলার চকরিয়া থানায় ৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতমনামা আরও ৩/৪ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।
বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ