32.5 C
আবহাওয়া
২:২০ অপরাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » তাহিরপুর উপজেলার পরিষদের চেয়ারম্যান গ্রেপ্তার

তাহিরপুর উপজেলার পরিষদের চেয়ারম্যান গ্রেপ্তার

তাহিরপুর উপজেলার পরিষদের চেয়ারম্যান গ্রেপ্তার

বিএনএ,সুনামগঞ্জ : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা।

রোববার (৭ অক্টোবর) রাতে তাহিরপুরের চেয়ারম্যান গ্রেপ্তার বিষয়টি নিশ্চিত করেন জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম।

জেলা গোয়েন্দা শাখার তথ্যমতে, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে সুনামগঞ্জ সদর উপজেলার রাধানগর পয়েন্ট এলাকায় শিক্ষার্থীদের উপর হামলার ঘটনায় আসামি তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিনকে গ্রেপ্তার করে সুনামগঞ্জ সদর থানায় নিয়ে যাওয়া হয়।

সুনামগঞ্জ জেলা গোয়েন্দা শাখা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় যে মামলা হয়েছে সেই ঘটনায় মূলত আফতাব উদ্দিন চেয়ারম্যানকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় গত ৪ সেপ্টেম্বর সাবেক পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নানসহ ৯৯ জনকে আসামি করে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন ঘটনায় আহত জহিরের ভাই। ওই মামলায় সাবেক পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান জেল হাজতে রয়েছেন।

বিএনএনিউজ / আরএস

Loading


শিরোনাম বিএনএ