40 C
আবহাওয়া
৪:৪৩ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » পাকিস্তানের কাছে ২১ রানে হেরেছে ভারত

পাকিস্তানের কাছে ২১ রানে হেরেছে ভারত

পাকিস্তানের কাছে ২১ রানে হেরেছে ভারত

বিএনএ ডেস্ক: টি-টোয়েন্টি নারী এশিয়া কাপের হাইভোল্টেজ ম্যাচে পাকিস্তানের কাছে ২১ রানে হেরেছে চিরপ্রতিদ্বন্দ্বি ভারত। প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৩৭ রান করে পাকিস্তান। জবাবে ১৯.৪ ওভারে ১২৪ রানে অলআউট হয়ে যায় ভারত।

পাকিস্তানের দেয়া ১৩৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ভারতের সবিনেনি মেঘনা ও স্মৃতি মান্ধানা ২৩ রান তোলেন। এরপর দয়ালন হেমলতার সাথে ২১ রানে জুটি গড়েন স্মৃতি মান্ধানা। মাঝের দিকে হরমনপ্রীত কৌর ও দীপ্তি শর্মা ১৯ বলে ২৬ রানের ভাল জুটি উপহার দেন। তবে তাতে হার এড়ানো সম্ভব হয়নি। তাদের উল্লেখযোগ্য ইনিংসের মধ্যে আছে-দয়ালন হেমলতা ২২ বলে ২০, দীপ্তি শর্মা ১১ বলে ১৬ ও ১৩ বলে ২৬ করেন রিচা ঘোষ।

টি-টোয়েন্টিতে নিজের ষষ্ঠ হাফ সেঞ্চুরি তুলে নেন নিদা দার
টি-টোয়েন্টিতে নিজের ষষ্ঠ হাফ সেঞ্চুরি তুলে নেন নিদা দার

পাকিস্তানের পক্ষে নাশরা সান্ধু ৩টি, সাদিয়া ইকবাল ও নিদা ধর ২টি করে এবং ১টি করে উইকেট শিকার করেন আইমান আনোয়ার ও তুবা হাসান।

এর আগে শুক্রবার (৭ অক্টোবর) দুপুরে টস জিতে উদ্বোধনী জুটিতে ২৬ রান তোলে পাকিস্তান। সিদরা আমীন ১১ রানে ফিরে গেলে হাল ধরেন বিসমাহ মারুফ। পাকিস্তানের দলীয় ৩৩ রানের মাথায় আসে জোড়া আঘাত। মুনিবা আলী ১৭ ও শূণ্য রানে ফিরে যান ওমাইমা সোহেল। এরপর নিদা ধরের সাথে ৫৮ বলে ৭৬ রানের জুটি গড়েন বিসমাহ মারুফ। দলীয় ১০৯ রানের মাথায় বিসমাহ মারুফ ফিরে যান ৩২ রান করে।

এরপর পাকিস্তানের ইনিংসে তেমন কোন বড় জুটি আর গড়ে ওঠেনি। তবে শেষ পর্যন্ত লড়ে যান নিদা ধর। তুলে নেন টি টোয়েন্টি ক্যারিয়ারের ষষ্ঠ অর্ধশতক। ৩৭ বলে ৫৬ রান করে অপরাজিত থাকেন তিনি। শেষ পর্যন্ত ১৩৭ রান তুলতে সক্ষম হয় পাকিস্তান।

ভারতের হয়ে দীপ্তি শর্মা ৩টি, পূজা বস্ত্রকার ২টি ও ১টি উইকেট শিকার করেন রেণুকা সিং।

প্লেয়ার অব দ্যা ম্যাচ নির্বাচিত হন নিদা ধর।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ