24 C
আবহাওয়া
৫:০০ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ক্রিকেটার আল-আমিনের বিরুদ্ধে স্ত্রীর নতুন মামলা

ক্রিকেটার আল-আমিনের বিরুদ্ধে স্ত্রীর নতুন মামলা

আল-আমিনের বিরুদ্ধে নতুন মামলা

বিএনএ ডেস্ক: জাতীয় দলের ক্রিকেটার আল-আমিন হোসেনের বিরুদ্ধে পারিবারিক সহিংসতার অভিযোগ তুলে নতুন আরেকটি মামলা দায়ের করেছেন তার স্ত্রী ইশরাত জাহান।

বুধবার (৭ সেপ্টেম্বর) ঢাকার একটি আদালতে মামলা দায়ের করেন তিনি। সেখানে প্রতিমাসে ১০ লাখ টাকা ভরণপোষণ দাবি করে ইশরাত জাহান।

২০১০ সালের পারিবারিক সহিংসতা (প্রতিরোধ ও সুরক্ষা) আইনের ১৫(১)(এ)(বি)(সি)/১৬(৫)(৬) ধারায় মামলাটি দায়ের করা হয়।

শুনানির পর, মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফিউদ্দিন অভিযোগকারীর জবানবন্দি রেকর্ড করেন। এ ছাড়া অভিযোগ আমলে নিয়ে ২৭ সেপ্টেম্বর আল-আমিনকে হাজির হওয়ার জন্য তলব করেন।

স্ত্রীকে নির্যাতন ও যৌতুকের দাবিতে করা মামলায় মঙ্গলবার হাইকোর্টে আত্মসমর্পণ করেন আল-আমিন। পরে আদালত তাকে ৮ সপ্তাহের আগাম জামিন দেন।

নতুন মামলার বাদি তার স্ত্রী ইশরাত জানান, গত কয়েক বছর ধরে তার স্বামী ২ সন্তানের লেখাপড়ার খরচসহ তাকে ভরণপোষণ দেননি। গত ৩ সেপ্টেম্বর রাত ১০টার দিকে আল-আমিনের মা তাকে টেলিফোন করে বলেন তার ছেলে দাম্পত্য জীবন চালিয়ে যাবে না এবং ২ সন্তানের শিক্ষার খরচসহ তার ভরণপোষণ দেবে। তবে, এরপর তাকে ডিভোর্স দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেয়া হয় বলে অভিযোগ করেন তিনি।

ইশরাতকে বাড়ি থেকে তাড়িয়ে না দেয়া এবং প্রতিমাসে ১০ লাখ টাকা করে ভরণপোষণ দেয়ার জন্য আদালতে আবেদন করেছেন তিনি।

গত ১ সেপ্টেম্বর রাজধানীর মিরপুর থানায় আল-আমিনের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন ইশরাত জাহান। সেখানে তিনি অভিযোগ করেছেন, ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে আল-আমিন তাকে নির্যাতন ও লাঞ্ছিত করেছেন।

এ ছাড়া আল-আমিন তাকে তার সন্তানসহ বাড়ি ছেড়ে চলে যেতে বাধ্য করেছে বলেও মামলায় অভিযোগ করা হয়েছে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ