26 C
আবহাওয়া
৯:০৩ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

রাজধানীতে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

রাজধানীতে মাদকসেবীদের ছুরিকাঘাতে শ্রমিক নিহত

বিএনএ, ঢাকা : রাজধানীর কামরাঙ্গীরচরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সানোয়ার হোসেন (১৮) নামে এক যুবক নিহত হয়েছে। সোমবার (৬ সেপ্টেম্বর রাত ৮টার দিকে আচারওয়ালাঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে  আসলে কর্তব্যরত চিকিৎসক রাতে তাকে মৃত ঘোষণা করেন।

সানোয়ার হোসেন কামরাঙ্গীরচর বড়গ্রাম মধ্য ইসলাম নগর এলাকার মো. ওমর চানের ছেলে।পরিবারের সঙ্গে ওই এলাকার জাবেদের বাড়িতে ভাড়া থেকে সানোয়ার বাবার সঙ্গে মিটফোর্ড এলাকাতে মাস্কের ব্যবসা করতেন।

 নিহতের বাবা ওমর চান  বলেন, বিভিন্ন বাসা-বাড়িতে বানানো কাপড়ের মাস্ক সংগ্রহ করার জন্য রাত পৌনে ৮টার দিকে সানোয়ার বাসা থেকে বের হন। ১৫ মিনিট পর সানোয়ারের ফোন থেকে একজন আমাকে ফোন দিয়ে জানায় তাকে ছুরিকাঘাত করা হয়েছে। তাকে ঢাকা মেডিক্যাল নিয়ে যাওয়া হচ্ছে।সানোয়ারের বন্ধু রাহাত ও হৃদয় আহমেদ জানান, তারা কয়েক বন্ধু মিলে আচারওয়ালাঘাট মধ্য মমিনবাগের মসজিদ গলির মধ্যে আড্ডা দিচ্ছিলেন। তখন গলিতে কারেন্ট ছিলো না। কিছুক্ষণ পর তারা পাশের একটি গলিতে চিৎকার শুনতে পান। তখন তারা সেই গলিতে গিয়ে রক্তাক্ত অবস্থায় সানোয়ারকে পড়ে থাকতে দেখেন। পরে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়

তাদের দাবি, ইন্টারনেট সার্ভিসের দোকানের কর্মচারী এক কিশোর তাকে ছুরিকাঘাত করেছে। তবে কি কারণে তাকে ছুরিকাঘাত করা হয়েছে তারা সে বিষয়ে কিছুই জানেন না।

 ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের  ইনচার্জ পরিদর্শক মো.বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। সানোয়ারকে হাসপাতালে নিয়ে আসা ৬ জনকে পুলিশ ক্যাম্পে আটক রাখা হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ