31 C
আবহাওয়া
১২:৪৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় জুয়ার বিরুদ্ধে অভিযানে ৫দিনে আটক ৩৬ 

আনোয়ারায় জুয়ার বিরুদ্ধে অভিযানে ৫দিনে আটক ৩৬ 


বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম) : চট্টগ্রামের আনোয়ারায়  মাদক ও জুয়া নির্মূলে চলমান রয়েছে পুলিশের সাঁড়াশি অভিযান। এই অভিযানে গত ৫দিনে ৩৬ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

থানা পুলিশের দেওয়া তথ্য মতে, শনিবার (১ জুলাই) আগের রাত ১টার দিকে উপজেলার বৈরাগ ইউনিয়নে অভিযান পরিচালনা করে জুয়ার আস্থানা আগুনে জ্বালিয়ে দেওয়া হয়।

পরদিন রোববার (২ জুলাই) উপজেলার বটতলী গ্রামে অভিযান পরিচালনা করে পশ্চিম গহিরা গ্রামের সৈয়দ নুর (৪৫), জুইদন্ডী গ্রামের নাজিম (২৪), বটতলী মাঝের পাড়া এলাকার মো: রুবেল (২৭) ও মো: শাহাজাহান (৩২) কে জুয়া খেলা অবস্থায় আটক করা হয়। একই রাতে আরেক অভিযানে বটতলী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কালু সিকদার বাড়ীর রফিককে মাদক সেবন করা অবস্থায় আটক করা হয়।

এদিন রাতে বৈরাগ ইউনিয়নে অভিযান চালিয়ে চাতরী  ইউনিয়নের বেলচুরা গ্রামের মো: ইয়াছিন(৩৫) নামের এক ডাকাতসহ বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক এলাকার মো: আবু জাফর (৩৩), ) মো: আবদুল হান্নান (২৬), মো: শওকত (৩২) নামের তিন জুয়াড়িকে আটক করে পুলিশ।

সোমবার (৩ জুলাই) রাতে উপজেলার বটতলী ও আনোয়ারা সদর এলাকায় অভিযান পরিচালনা করে বারখাইন ইউনিয়নের ঝিওরী কামাল মেম্বারের বাড়ীর মোঃ মনির (৪৭), বরুমছড়া সওদাগর দিঘীরপাড় এলাকার নুরুল আমিন (৩৪), পূর্ব বটতলী কালোয়াদিঘীর পাড় এলাকার মোঃ আবছার, চাতরী ইউনিয়নের রুদুরা গ্রামের মোঃ মঞ্জুরুল আলম (২৯), ডুমুরিয়া সেলিম মেম্বারের বাড়ীর মোঃ আজিম খান (৪০), রুদুরা ইব্রাহিম মিয়া উকিলের বাড়ীর মোঃ আঃ রহিম (৩৫)কে আটক করা হয়।

মঙ্গলবার (০৪ জুলাই) দিবাগত রাতে উপজেলার জুঁইদন্ডী ইউনিয়নে অভিযান পরিচালনা করে জুঁইদন্ডী পশ্চিম পাড়া ৫নং ওয়ার্ডের মোঃ জাহেদুল ইসলাম(৩০), মোঃ ফখর উদ্দিন (৪১), মোঃ হেলাল উদ্দিন (৩০), মোঃ ইউনুছ (৪০), মোঃ কাইছার উদ্দিন (২৮), মোঃ কামরুজ্জামান (৪০), নাছির উদ্দিন টিপু (২৫), আবদুল রহিম পারভেজ (২৯), পশ্চিম রায়পুর কালু মাঝির বাড়ী ০৬নং ওয়ার্ডের মোঃ আরিফ (২৫) নামের নয় জুয়াড়ি কে আটক করা হয়।

সর্বশেষ বুধবার (৫ জুলাই) উপজেলার হাইলধর ইউনিয়নের হাইলধর ও ইছাখালী গ্রামে অভিযান পরিচালনা করা হয়। এসময় ১৩ জুয়াড়িকে আটক করা হয়।

আনোয়ারা থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহম্মেদ বলেন, মাদক এবং জুয়াড়িদের কোন ছাড় দেওয়া হবেনা। এই পর্যন্ত যাদের আটক করা হয়েছে সবাইকে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। আমার লক্ষ্য আনোয়ারা উপজেলাকে মাদক ও জুয়াড়ী মুক্ত করে একটি সুন্দর উপজেলায় পরিণত করা। এক কথায় মাদক, জুয়া অপরাধ নির্মূল হতে হবে। এই লক্ষ্য বাস্তবায়নে নিয়মিত থানা পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

বিএনএনিউজ/এনামুল হক নাবিদ/এইচ.এম/ হাসনাহেনা।

 

 

Loading


শিরোনাম বিএনএ