30 C
আবহাওয়া
৯:৩০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ক্যান্সারে আক্রান্ত রাবি শিক্ষার্থীর জন্য সাহায্যের আবেদন

ক্যান্সারে আক্রান্ত রাবি শিক্ষার্থীর জন্য সাহায্যের আবেদন


বিএনএ, রাবি: ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার প্রত্যন্ত গ্রাম থেকে উঠে আসা মেধাবী শিক্ষার্থী আনিসুর রহমান। ভবিষ্যতে ভালো কিছু করার প্রত্যাশা নিয়ে ভর্তি হয়েছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি)। কিন্তু মরণব্যাধি ক্যান্সার লণ্ডভণ্ড করে দিয়েছে তার সব পরিকল্পনা। ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালের বিছানায় দিক কাটছে রাবির আরবি বিভাগের মেধাবী এই শিক্ষার্থীর।

আনিসুর রহমান বর্তমানে চিকিৎসা নিচ্ছেন বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে। চিকিৎসার খরচ মেটাতে ধারদেনা করতে হয়েছে তাত পরিবারকে; এতে প্রায় নিঃস্ব হতে বসেছেন তারা। দেশীয় চিকিৎসায় সুস্থ হওয়ার আর সম্ভাবনা দেখছেন না তার পরিবার। উন্নত চিকিৎসার জন্য ভারতে যাওয়া প্রয়োজন বলে জানিয়েছেন চিকিৎসকগণ; কিন্তু অর্থাভাবে সেপথও রুদ্ধ হতে বসেছে।

জানা গেছে, অসুস্থ বাবা আব্দুল হাকিমের তিন সন্তানের মধ্যে আনিসুর বড়। তার বোনের বিয়ে হয়ে গেছে, ছোট ভাই পড়ছে ঢাকা বিশ্ববিদ্যালয়ে। অন্যের জমিতে কাজ করেই জীবন চলে আব্দুল হাকিমের।

আব্দুল হাকিম বলেন, “অভাবের সংসার চালাতে হিমশিম খাই। তারমধ্যে ছেলেটা এমন অসুস্থ হয়ে পড়লো। ছোট ছেলেটা পড়েন ঢাবিতে আর বড় ছেলে রাবিতে। দুই ছেলের পড়াশোনা খরচ চালাতে কষ্ট হয়ে যায়। আমার ছেলে গত দুই মাস থেকে অসুস্থ ছিলেন। সে যে ব্লাড ক্যান্সার এ আক্রান্ত সেটা জানতে পারলাম গত ২০ এপ্রিল। অনেক দিন ধরে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ভারত নিয়ে যেতে বলেছে। তবে তার জন্য প্রায় ১০-১২ লাখ টাকার প্রয়োজন। কিভাবে কি করবো কিছুই বুঝতেছি না। আপনারা সহযোগিতা করলে আমার ছেলেটা বেঁচে যেত।”

আনিসুরের জীবন বাঁচাতে আপনিও এগিয়ে আসতে পারেন। সহযোগিতা পাঠাতে পারেন ব্যাংক একাউন্ট : ইসলামী ব্যাংক: 20502090204374503 (আল আমিন) অগ্রণী ব্যাংক: 0200013714969 (আনিসুর)। এছাড়াও বিকাশ : 01779-187594 (আনিসুর), নগদ: 01794-902141 (আনিসুর), রকেট: 01779-1875943 (আনিসুর)

বিএনএ/সাকিব, এমএফ

Loading


শিরোনাম বিএনএ