29 C
আবহাওয়া
৩:০৮ অপরাহ্ণ - জুন ২০, ২০২৪
Bnanews24.com
Home » বশেমুরবিপ্রবিতে নরসিংদী জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

বশেমুরবিপ্রবিতে নরসিংদী জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি


বিএনএ, বশেমুরবিপ্রবি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) নরসিংদী জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার ( ৭ এপ্রিল) ৭১ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটির সভাপতি হয়েছেন আইন বিভাগের শিক্ষার্থী শরীফ মোল্লা এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মার্কেটিং বিভাগের শিক্ষার্থী আব্দুল হাই সরকার অপু। কমিটির প্রধান উপদেষ্টা করা হয়েছে বশেমুরবিপ্রবির ট্রেজারার প্রফেসর ড. মোবারক হোসেনকে।

এছাড়াও উপদেষ্টা মন্ডলীতে রয়েছেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সভাপতি বদরুল ইসলাম, সমাজবিজ্ঞান বিভাগের সভাপতি আবুল কালাম আজাদ, রসায়ন বিভাগের সহকারি অধ্যাপক সেলিনা রহমান, বাংলা বিভাগের সহকারি অধ্যাপক সানজীদা হক মিশু এবং ছাত্র উপদেষ্টা রাফাজ সামমান।

নবনির্বাচিত কমিটির সভাপতি শরীফ মোল্লা বলেন, নরসিংদী জেলা ছাত্রকল্যাণ সমিতি একটি সেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠনের নতুন কমিটির মাধ্যমে নরসিংদীর সকল স্টুডেন্টদের মধ্যে ভ্রাতৃত্ববোধ ও সম্প্রতি বৃদ্ধি পাবে সেই প্রত্যাশা করছি। এই সংগঠনের কোনো সদস্য কোনো বিপদে পড়লে নরসিংদী জেলা ছাত্রকল্যাণ সমিতির প্রতিটি সদস্য যার যার অবস্থান থেকে সহযোগিতার চেষ্টা করে। সিনিয়ররা  জুনিয়রদের পড়াশোনাসহ বিভিন্ন বিষয়ে সাহায্য করে ঠিক তেমনি জুনিয়ররাও সিনিয়রদের প্রয়োজনে সর্বোচ্চ সহযোগিতা করতে চেষ্টা করে। এই সংগঠন একটি পরিবার এবং নতুন কমিটির প্রত্যেকটা সদস্যের অক্লান্ত পরিশ্রমে নরসিংদী জেলা ছাত্রকল্যাণ সমিতি আরও সমৃদ্ধি লাভ করবে এবং বশেমুরবিপ্রবির সকল সেচ্ছাসেবী সংগঠনের রোল মডেল হবে সেই প্রত্যাশা রইলো।

বিএনএ/ফাহীসুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ