Bnanews24.com
এক নজরে বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সংগঠন সব খবর

লোহাগাড়া বটতলী ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

লোহাগাড়া বটতলী ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লি. এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বিএনএ, লোহাগাড়া : ব্যবসায়ীদের প্রাণের সংগঠন দীর্ঘদিনের ব্যবসায়ী সংগঠন লোহাগাড়া বটতলী ব্যবসায়ী কল্যাণ সমিতি লিমিটেড -২০২১ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

৬ মার্চ রাত সাড়ে ৯টার দিকে উপজেলা সদর ইউনিয়নের বটতলী আলুরঘাট রোডস্হ টিএনটি অফিসের পশ্চিম পার্শ্বে সংগঠনের নিজস্ব কমপ্লেক্সে এ সভা সম্পন্ন করা হয়।

লোহাগাড়া বটতলী ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লি. এর সভাপতি, লোহাগাড়া সাউন্ড হেলথ হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক, প্রবীণ ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব ফজলুল হক আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ।

সংগঠনের সাধারণ সম্পাদক প্রবীণ ব্যবসায়ী হাজ্বী আবুল বশর সওদাগর ও অর্থ সম্পাদক মো. এরশাদের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা সমবায় কর্মকর্তা মো. নুর হোসাইন, লোহাগাড়া বটতলী ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লি. এর সাবেক সভাপতি ডা. মুহাম্মদ আবেদুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক ও লোহাগাড়া মা`মনি হাসপাতালের সেক্রেটারি ডা. আখতার আহমদ, সমিতির বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদুল হক, সমিতির সহ-সভাপতি, ফুলকলি লোহাগাড়া শোরুমের স্বত্বাধিকারী বিশিষ্ঠ সমাজসেবক ও দানবীর মো. সাইফুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ নাজিম উদ্দিন, সমিতির সদস্য মুহাম্মদ হোসেন মাসুম, ফিরোজ খাঁন, সরওয়ার ফটোস্ট্যাটের স্বত্বাধিকারী মুুহাম্মদ সরওয়ার আকতার, সমিতির সদস্য মুুহাম্মদ আবদুল মাবুধ, সালাহ উদ্দিন, কফিল উদ্দিন, সমিতির হিসাব রক্ষক মাস্টার মোহাম্মদ সেলিম উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন, ব্যবসায়ীদের সার্বিক নিরাপত্তায় আমরা সবসময় বদ্ধ পরিকর। আমরা বাংলাদেশ পুলিশ ব্যবসায়ীসহ সকল মানুষকে নিরাপত্তা দিয়ে যাচ্ছি। ব্যবসায়ীদের সাফল্যের অগ্রযাত্রা উল্লেখ করে তিনি বলেন, আপনার সুন্দর শৃঙ্খলা, আপনাদের প্রয়াস ও সুন্দর উদ্যোগের কারণে ভাল অবস্হানে এসে দাঁড়িয়েছে।একটি অাদর্শিক সমিতি হিসেবে আপনারা পরিচিত লাভ করে প্রতিষ্ঠিত হয়েছেন এটা ব্যবসায়ীদের অত্যন্ত গৌরবের ও আনন্দের। এটা ব্যবসায় সমাজকে সম্মিলিত করতে কাজ করছেন। তিনি আরও বলেন,বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ।মাননীয় প্রধানমন্ত্রীর সুদক্ষ নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডেল।অর্থনৈতিক ও সামাজিকভাবে আমাদের দেশ অনেক এগিয়ে গেছে ।

সভাপতির বক্তব্যে সংগঠনের সভাপতি আলহাজ্ব ফজলুল হক আজাদ বলেন, ১৯৮৬ সালে প্রতিষ্ঠিত এই ব্যবসায়ী সমিতি। সমিতি নির্ভর করে শৃঙ্খলার কারণে, আনুগত্যের কারণে। আনুগত্যে ও শৃঙ্খলাকে আবদ্ধ করে আমরা ব্যবসায়ীদের সকলের প্রয়াস ও সমন্বয় করে এগিয়ে যাচ্ছি।

এছাড়াও অনুষ্ঠানে বটতলী মোটর স্টেশনস্হ এলাকার বিভিন্ন মার্কেটের ব্যবসায়ীবৃন্দরা, সাংবাদিকবৃন্দ ও সমিতির কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দরা উপস্হিত ছিলেন।

অনুষ্ঠান শেষে সবার জন্য খাবারের ব্যবস্হা করা হয় এবং সমিতির পক্ষ থেকে সকল ব্যবসায়ীদেরকে গিফট প্রদান করা হয়।
বিএনএনিউজ/রায়হান সিকদার, জেবি