40 C
আবহাওয়া
৪:২৯ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » উন্নয়নবিরোধীদের রুখতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে-ওবায়দুল কাদের

উন্নয়নবিরোধীদের রুখতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে-ওবায়দুল কাদের


বিএনএ, ঢাকা : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, উন্নয়নবিরোধীদের রুখতে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যারা দেশের স্থিতিশীলতা নষ্ট করতে চায়, যারা সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়াচ্ছে।তারা দেশের অশান্তি সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়।

 সোমবার(৬ ডিসেম্বর)সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, সিটি করপোরেশনের মেয়র ও কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময়কালে এ আহ্বান জানান ওবায়দুল কাদের।

তথ্য প্রতিমন্ত্রী নারী বিদ্বেষমূলক যে বক্তব্য দিয়েছে এতে দল বা সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘এটি তার ব্যক্তিগত মন্তব্য হতে পারে। আমাদের দলের বা সরকারের কোনো বক্তব্য বা মন্তব্য না। এ ধরনের বক্তব্য কেন সে দিলো, অবশ্যই আমি বিষয়টা নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করব।’

বেগম জিয়া না থাকলে আওয়ামী লীগ না কি থাকবে না, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যে জনগণের মধ্যে হাস্যরসে পরিণত হয়েছে উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ ঠিকই থাকবে, তবে বেগম জিয়া না থাকলে বিএনপি থাকবে কি না সেটাই এখন দেখার বিষয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ, মির্জা আজম, এসএম কামাল হোসেন, আফজাল হোসেন, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, দক্ষিণের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নেতা ও ওয়ার্ড কাউন্সিলররা।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ