36 C
আবহাওয়া
১১:৫৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ডুসেন-মারক্রামের ব্যাটিংয়ে দক্ষিণ আফ্রিকার বড় সংগ্রহ

ডুসেন-মারক্রামের ব্যাটিংয়ে দক্ষিণ আফ্রিকার বড় সংগ্রহ

ডুসেন-মারক্রামের ব্যাটিংয়ে দক্ষিণ আফ্রিকার বড় সংগ্রহ

বিএনএ,স্পোর্টসডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের গ্রুপ ওয়ানের থেকে  সেমিতে যেতে হলে ইংল্যান্ডের বিপক্ষে দক্ষিণ আফ্রিকাকে জিততে হবে বড় ব্যবধানে। তাতেও শঙ্কা থেকে যাবে, যদি না রান রেটের হিসেবে এগিয়ে না থাকে। এমন সমীকরণের সামনে দাঁড়িয়ে ইংল্যান্ডের বিপক্ষে রসি ফন ডার ডুসেন ও এইডেন মারক্রামের অসাধারণ ইনিংসে বড় সংগ্রহ পেয়েছে প্রোটিয়ারা।

শনিবার(৬ নভেম্বর) শারজাহ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টসে হেরে ২ উইকেট হারিয়ে ১৮৯ রানের বড় পুঁজি পায় দক্ষিণ আফ্রিকা। ডুসেন অপরাজিত থাকেন ৯৪ রানে,মারক্রাম ৫২ রানে।

টসে হেরে ব্যাট করতে নেমে  শুরুটা ভালো হয়নি দক্ষিণ আফ্রিকার। তৃতীয় ওভারের চতুর্থ বলে ওপেনার রেজা হেন্ডরিকসকে হারান তারা। ৮ বলে ২ রান করে মঈন আলীর বলে বোল্ড হন এই ওপেনার।

এরপর ব্যাট করতে এসে কুইন্টন ডি কককে নিয়ে শুরুর ধাক্কাটা ভালোভাবে সামাল দিয়েছে রাসি ফন ডার ডুসেন। ডি কককে আদিল রশিদ ফিরালে ভাঙ্গে ৭১ রানের জুঁটি। আউটের আগে ২৭ বলে ৩৪ রানের ইনিংস খেলেন এই উইকেটকিপার।

বিশ্বকাপের আগের ম্যাচগুলোতে ঠিকমতো রানের দেখা না পেলেও এদিন খোলস থেকে বেরিয়ে আসে  ডুসেন। ব্যাট হাতে ইংলিশ বোলারদের উপর তাণ্ডব চালান তিনি। তাকে দারুণ সঙ্গ দেন এইডেন মারক্রাম। তাদের ১০৩ রানের অপরাজিত জুটিতে বড় সংগ্রহ পায় প্রোটিয়ারা।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ