31 C
আবহাওয়া
২:১৬ অপরাহ্ণ - অক্টোবর ৬, ২০২৪
Bnanews24.com
Home » ছাত্র হত্যা: আওয়ামী লীগ ও যুবলীগের আরও ২ নেতা গ্রেপ্তার

ছাত্র হত্যা: আওয়ামী লীগ ও যুবলীগের আরও ২ নেতা গ্রেপ্তার

ছাত্র হত্যা: আওয়ামী লীগ ও যুবলীগের আরও ২ নেতা গ্রেফতার

বিএনএ,ঢাকা: ছাত্র হত্যা আওয়ামী লীগ ও যুবলীগের আরও ২ নেতা পল্লবী থানার ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের নেতা মোহাম্মদ দ্বীন ইসলাম এবং ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আকবর হোসেন জনিকে গ্রেপ্তার করেছে।

রোববার (৬ অক্টোবর) সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্সের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমানের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ৪ আগস্ট বিকেলে পল্লবী থানার মিরপুর-১০ নম্বর বাসস্ট্যান্ডের পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সামনে সড়কে আরও অনেক ছাত্র-জনতার সঙ্গে শান্তিপূর্ণ আন্দোলনে অংশ নিয়েছিল মো. ইমন হোসেন আকাশ।এ সময় আন্দোলনরত ছাত্র-জনতার ওপর এলোপাতাড়ি গুলিবর্ষণ করেন আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এতে ইমন গুলিবিদ্ধ হন। তাকে স্থানীয় ডা. আজমল হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ইমনের মা বাদী হয়ে ২৭ আগস্ট পল্লবী থানায় একটি মামলা করেন।

মামলার এজাহারভুক্ত আসামি মোহাম্মদ দ্বীন ইসলাম ও মো. আকবর হোসেন জনিকে শনিবার (৫ অক্টোবর) রাতে পল্লবী থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তাদের আদালতে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/ আরএস

Loading


শিরোনাম বিএনএ