26 C
আবহাওয়া
৬:২৫ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » সাজেকে যাওয়ার পথে ঢাবি ছাত্রীকে অপহরণ

সাজেকে যাওয়ার পথে ঢাবি ছাত্রীকে অপহরণ


বিএনএ, রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক যাওয়ার পথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রী অপহরণের শিকার হয়েছেন। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে খাগড়াছড়ির দীঘিনালা-সাজেক সড়কের শিজকছড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

অপহরণের শিকার দীপিকা চাকমা খাগড়াছড়ি সদর উপজেলার বাসিন্দা। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, দীপিকা তার বন্ধুদের নিয়ে সাজেকের পর্যটন এলাকায় বেড়াতে যাচ্ছিলেন। পথে রুইলুইপাড়া পর্যটনকেন্দ্রের কাছে জিরো মাইল এলাকা থেকে তাকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তার বন্ধুরা সাজেকে গিয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে বিষয়টি জানান।

এ বিষয়ে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আক্তার বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী অপহরণের বিষয়টি আমরা সর্বাধিক গুরুত্বের সঙ্গে দেখছি। বিজিবি, সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে উদ্ধারে অভিযান শুরু করেছে।

রাঙ্গামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ বলেন, সাজেকে যাওয়ার পথে কয়েকজন দুষ্কৃতিকারী গাড়ির গতিরোধ করে ওই ছাত্রীকে অপহরণ করে। তাকে উদ্ধারে আমাদের সাঁড়াশি অভিযান চলছে। আশা করছি খুব শিগগিরই ওই ছাত্রীকে উদ্ধার করতে পারব।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ