Bnanews24.com
Home » ছাদ থেকে পড়ে নার্সের মৃত্যু
রাজধানী সব খবর

ছাদ থেকে পড়ে নার্সের মৃত্যু

বিএনএ,ঢাকাঃ রাজধানীর একটি চারতলা ভবনের ছাদ থেকে পড়ে আতাউল করিম অপু (৫০) নামের একজন পুরুষ নার্স নিহত হয়েছেন। শনিবার (৬ আগস্ট) ভোরে সবুজবাগের দক্ষিণগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল  ৮টায় তাকে মৃত ঘোষণা করেন। অপু ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত ছিলেন।

নিহত অপুর বড় ভাই রেজাউল করিম  বলেন, সবুজবাগের দক্ষিণগাঁও এলাকার ২৯৬নং বাসায় স্ত্রী-সন্তান নিয়ে থাকতেন অপু। ফজরের নামাজ পড়ে সকালে ছাদে যায় ফুলের গাছ দেখতে। গুড়ি গুড়ি বৃষ্টি থাকায় অসাবধানতাবশত চার তলার ছাদ থেকে নিচে পড়ে যায়। পরে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, অপুর স্ত্রী সরকারি কর্মচারী হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত। তাদের একটি সন্তান রয়েছে। আমাদের বাড়ি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানা এলাকায়।

বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন (বিএনএ) ঢামেক হাসপাতালের সভাপতি মো. কামাল হোসেন পাটোয়ারী বলেন, খবর পেয়ে  ঢাকা মেডিকেলে আসি। এসে দেখি তার নিথর দেহ পড়ে আছে। তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করছি।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, অপুর মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহতের সহকর্মীরা একনজর দেখার জন্য মর্গে এসে ভীড় করছে এবং হাসপাতালে নার্সদের মধ্যে শোকের ছায়া বয়ছে।

বিএনএ/আজিজুল, এমএফ