31 C
আবহাওয়া
১:৩৫ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » মাদ্রাসা শিক্ষার্থীদের স‌ঠিকভাবে ইসলামী শিক্ষায় শিক্ষিত হতে হবে : মিজানুর রহমান মজুমদার

মাদ্রাসা শিক্ষার্থীদের স‌ঠিকভাবে ইসলামী শিক্ষায় শিক্ষিত হতে হবে : মিজানুর রহমান মজুমদার


বিএনএ, ফেনী : বাংলা‌দেশ নিউজ এ‌জে‌ন্সি ও bnanews24.com সম্পাদক মিজানুর রহমান মজুমদার ব‌লে‌ছেন, ছাত্রজীবন জ্ঞানার্জনের উপযুক্ত সময়, মাদরাসা শিক্ষার্থীদের স‌ঠিকভা‌বে ইসলামী শিক্ষায় শিক্ষিত হ‌তে হ‌বে।

আজ‌কের মেধা‌বি সু‌শি‌ক্ষিত ছাত্র/ছাত্রীরা ভ‌বিষ‌্যতে জা‌তির নেতৃত্ব দে‌বে উ‌ল্লেখ ক‌রে বিএনএ ‌সম্পাদক ব‌লেন, সবাই‌কে উচ্চ শি‌ক্ষিত হ‌তে হ‌বে। কেউ যেন প‌রিবার ও সমা‌জের বোঝা না হয়।  বেকার না থা‌কে।

মঙ্গলবার (৫ জুলাই) সকালে “শিক্ষার্থীদের বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ করণীয়” শীর্ষক আ‌লোচনা সভায় তি‌নি এ সব কথা ব‌লেন। ছাগলনাইয়ার রৌশন ফকির দরগাহ মাদ্রাসার উদ্যোগে প্রতিষ্ঠানের মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ফেনী জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য মিজানুর রহমান মজুমদার অ‌ভিভাবক‌দের উ‌দ্দেশ‌্য ব‌লেন, সন্তান‌কে মাদরাসায় পা‌ঠি‌য়ে কেবল দা‌য়িত্ব শেষ হয় না। তা‌দের লেখাপড়ার বিষয়ে শিক্ষক‌দের সা‌থে নিয়‌মিত যোগা‌যোগ রাখ‌তে হবে। লেখাপড়ার বিষ‌য়ে নিয়মিত খোঁজখবর রাখ‌তে হ‌বে।

মাদ্রাসার সহ-সভাপতি, পোর্টল্যান্ড গ্রুপ এর চেয়ারম্যান  নুরুল হোসেন খোকা মজুমদারের সভাপতিত্বে  সুপার মাওলানা মনজুরুল মাওলা সরদারের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কাসেম, পোর্টল্যান্ড গ্রুপের ডিরেক্টর ও রৌশন ফকির দরগাহ মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্য জহিরুল কাইয়ুম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ ফেনী জেলা শাখার সাধারণ সম্পাদক ও মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্য এবিএম নিজাম উদ্দিন, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন শহিদ উল্লাহ ভুঁইয়া প্রমুখ।

বিএনএনিউজ/ এবিএম নিজাম/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ