31 C
আবহাওয়া
১১:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে চাকা ফেটে উল্টে গেল চলন্ত বাস

সাভারে চাকা ফেটে উল্টে গেল চলন্ত বাস


বিএনএ, সাভার: সাভারের আশুলিয়ায় দ্রুত গতির যাত্রীবাহী চলন্ত বাসের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেছে। এ ঘটনায় নিহতের খবর না পাওয়া গেলেও গুরুত্বর আহত হয়েছে বাসের তিন যাত্রী।

সোমবার (৬ জুন) বিকেল সাড়ে চার টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার বিশমাইল এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীসহ স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে ঢাকা থেকে ছেড়ে আসা নবীনগরগামী নিউ ভিলেজ লাইন নামের একটি যাত্রীবাহী বাসের সামনের চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিভাজন ভেঙে একলেন থেকে আরেক লেনে গিয়ে উল্টে যায়। বাসে প্রায় ১৫-২০ জন যাত্রী ছিলো। এতে কেউ নিহত না হলেও আহত হয়েছে বাসে থাকা যাত্রীরা। তাদের মধ্যে গুরুতর আহত অবস্থায় তিনজনকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আতিকুর রহমান বলেন, যতটুকু জানতে পেরেছি। বাসের সামনের চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিভাজন ভেঙে উল্টে গেছে। বাসটি দ্রুতগতির ছিলো। এঘটনায় কেউ হতাহত হয়নি। বাসটিকে উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

এর আগে রোববার (৫ জুন) সকাল ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়াপুর এলাকায় সেইফ লাইনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বিভাজন টপকে পরমাণু শক্তি কমিশনের বাস ও একটি ট্রাককে ধাক্কা দেয়। এ ঘটনায় বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের বৈজ্ঞানিক কর্মকর্তা আরিফুজ্জামান আরিফ, অন্তঃসত্ত্বা পূজা সরকার, কাউসার রাব্বী ও পরমাণু শক্তি কমিশনের বাসচালক রাজীব হোসেন নিহত হন। এ ঘটনায় আহত আরও ৩০ জন চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা হয়েছে। মামলা নম্বর-১৪।

বিএনএ/ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ