33 C
আবহাওয়া
৭:৪০ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » চকরিয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে স্ত্রীর স্বর্ণালংকার ছিনতাই

চকরিয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে স্ত্রীর স্বর্ণালংকার ছিনতাই

টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ৩ পুলিশ সদস্য আহত

বিএনএ, কক্সবাজার : কক্সবাজারের চকরিয়া উপজেলায় এক ব্যবসায়ীকে কুপিয়ে তাঁর স্ত্রীর কাছ থেকে স্বর্ণালংকার ও মুঠোফোন ছিনতাই করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৫ মে) দিবাগত রাত পৌনে ১২টার দিকে উপজেলার চিরিংগা-বেতুয়াবাজার সড়কের বেতুয়াবাজার সেতুর পাশে এ ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ীর নাম রবিউল হাসান (৪৩)। তাঁর বাড়ি পূর্ব বড় ভেওলা ইউনিয়নের মাইজপাড়া গ্রামে। তিনি পরিবহন ও রবার ব্যবসার সঙ্গে জড়িত।

রবিউলের স্বজনেরা জানান, গতকাল দুপুরে রবিউল তাঁর স্ত্রীকে নিয়ে চকরিয়া পৌর শহরের একটি কমিউনিটি সেন্টারে এক আত্মীয়ের বিয়েতে যান। সেখান থেকে রবিউল স্ত্রীকে নিয়ে ডুলাহাজারা এলাকায় তাঁর শ্বশুরবাড়িতে গিয়েছিলেন। শ্বশুরবাড়ি থেকে বাড়িতে ফেরার পথে রাত পৌনে ১২টার দিকে বেতুয়াবাজার সেতুর কাছে তাঁরা ছিনতাইকারীর কবলে পড়েন।

রবিউলের ভাই মো. সিরাজ বলেন, স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন রবিউল। চিরিংগার জনতা মার্কেট এলাকা থেকে সিএনজিচালিত একটি অটোরিকশা তাঁদের পিছু নেয়। বেতুয়াবাজার সেতুর কাছাকাছি পৌঁছালে অটোরিকশাটি তাঁদের গতিরোধ করে। এ সময় অটোরিকশা থেকে তিনজন ছিনতাইকারী নেমে অস্ত্রের মুখে তাঁদের জিম্মি করে চারটি মুঠোফোন ও তাঁর স্ত্রীর কাছ থেকে সোনার চেইন, গলার হার, কানের দুল ও হাতের আংটি ছিনিয়ে নেয়। এ সময় ছিনতাইকারীরা তাঁর স্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা করলে রবিউল বাধা দেন। এ সময় রবিউলকে এলোপাতাড়ি কোপায় ছিনতাইকারীরা। একপর্যায়ে এক ছিনতাইকারীর হাত থেকে একটি দা কেড়ে নিয়ে রবিউলও এলোপাতাড়ি কোপ দেন ছিনতাইকারীদের। এতে ছিনতাইকারীরাও আহত হয়। পরে ছিনতাইকারীরা একটি ফাঁকা গুলি ছুড়ে অটোরিকশা নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

স্থানীয় লোকজন জানান, পথচারীরা রবিউল ও তাঁর স্ত্রীকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হওয়ায় রবিউলকে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। রবিউলের স্ত্রী প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

চকরিয়া থানার উপপরিদর্শক রাজীব চন্দ্র সরকার বলেন, পুলিশ খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে আহত রবিউলের চিকিৎসার ব্যবস্থা করে। ছিনতাইকারীরাও যেহেতু আহত হয়েছে, তারা নিশ্চয় কোনো না কোনো হাসপাতালে যাবে। এ জন্য তাদের ধরতে চকরিয়া ও পেকুয়ার বিভিন্ন হাসপাতালে অভিযান চালাচ্ছে পুলিশ।

বিএনএনিউজ/এইচ এম ফরিদুল আলম শাহীন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ