Bnanews24.com
Home » রাজধানীতে নার্সের মরদেহ উদ্ধার
টপ নিউজ রাজধানী সব খবর

রাজধানীতে নার্সের মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা : রাজধানীর আজিমপুরের দক্ষিণ কলোনির একটি বাসা থেকে কাবেরী রানি সরকার (৩২) নামের এক সিনিয়র স্টাফ নার্সের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স ছিলেন।

বুধবার (৬ এপ্রিল) ভোরে আজিমপুর দক্ষিণ কলোনির ৩০/বি নম্বর বাসার নিচতলা থেকে মরদেহ উদ্ধার করে লালবাগ পুলিশ।

লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) অজয় কৃষ্ণ পাল জানান, খবর পেয়ে আজিমপুর দক্ষিণ কলোনির ওই বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য সন্ধ্যার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

আত্মীয়ের বরাত দিয়ে পুলিশের এ কর্মকর্তা বলেন, তার গলায় কালো দাগ পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহতের ভাই রাজীব কুমার সরকার জানান, একবছর আগে ফেসবুকে রুপম চৌধুরী নামের এক ব্যক্তির সঙ্গে আমার বোনের সম্পর্ক গড়ে ওঠে ও তারা দুজনে বিয়ে করেন। আমার বোনের আগের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। কেরানীগঞ্জে তার একটি ফ্ল্যাট ছিল। রুপম কৌশলে আমার বোনকে দিয়ে ওই ফ্ল্যাট ৩৫ লাখ টাকায় বিক্রি করেন। আমাদের ধারণা বোনকে হত্যা করে টাকা নিয়ে রুপম পালিয়ে গেছেন।

তিনি আরও জানান, ভোলার চরফ্যাশন থানার স্বপন চন্দ্র সরকারের সন্তান কাবেরী। আজিমপুর দক্ষিণ কলোনির ওই বাসার নিচতলায় থাকতেন। তিনি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে সিনিয়র স্টাফ নার্স ছিলেন।

বিএনএনিউজ/আজিজ/এইচ.এম।