40 C
আবহাওয়া
৫:৩৮ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » নতুন প্রেমিকের সঙ্গে প্রকাশ্যে শ্রাবন্তী!

নতুন প্রেমিকের সঙ্গে প্রকাশ্যে শ্রাবন্তী!

শ্রাবন্তী

বিএনএ বিনোদন ডেস্ক: পশ্চিমবঙ্গের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। রোশান সিংয়ের সঙ্গে আইনি বিচ্ছেদ না হলেও ২০২০ সালের অক্টোবর থেকে আলাদা থাকছেন তারা। গত বছর জানা যায়, প্রতিবেশী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। এবার পূজায় নিজ বাসায় অভিরূপকে আমন্ত্রণ জানালেন শ্রাবন্তী। শুধু তাই নয়, প্রথমবার একসঙ্গে ক্যামেরাবন্দি হলেন তারা।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, বৃহস্পতিবার (৩ মার্চ) বাড়িতে বেশ বড় পরিসরে কালী পূজার আয়োজন করেছিলেন শ্রাবন্তী। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন অভিরূপ। সেখানেই ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েন তারা।

অভিরূপ-শ্রাবন্তীর যুগল ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যায়, সাদা রঙের নেটের শাড়ি ও হালকা মেকআপে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। গালে ও ঠোঁটে ন্যুড ব্লাশার ও লিপস্টিক। অন্যদিকে, পাঞ্জাবি পরে ছিলেন অভিরূপ। এ ছবি নিয়ে জোর জল্পনা চলছে নেটিজেনদের মাঝে। নেটপাড়ায় গুঞ্জন, তবে কি ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই টলিউড সুন্দরী?

পূজা অনুষ্ঠানে আরও হাজির ছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। শোনা যাচ্ছে, প্রেমিক ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নাকি আংটি বদলও হয়ে গিয়েছে তার। টলিপাড়ার খবর, সম্প্রতি প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে দুবাইয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন এই অভিনেত্রী। দুবাই ভ্রমণের ছবি প্রকাশ করেছেন শ্রাবন্তী। তবে সেখানে শ্রাবন্তী- অভিরূপকে একসঙ্গে দেখা যায়নি।

অভিনেত্রী আর ব্যবসায়ীর প্রেমের রসায়ন টলিপাড়ায় খুব পরিচিত বিষয়। তবে ব্যবসায়ী অভিরূপ শ্রাবন্তীর পড়শি। বাইপাসের ধারে যে বাড়িতে থাকেন শ্রাবন্তী, একই বাড়িতে বসবাস করেন তার প্রেমিকও। ফলে প্রেম জমতে খুব বেশি সময় লাগেনি।

উল্লেখ্য, শ্রাবন্তী এ পর্যন্ত তিনটি বিয়ে করেছেন। ২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসের সঙ্গে ঘর বাঁধেন। এরপর সেই সংসারের ইতি টানেন ২০১৬ সালে। একই বছর তিনি বিয়ে করেন মডেল কৃষাণ বিরাজকে। এক বছর না যেতেই ভেঙে যায় ওই সংসার। ২০১৯ সালে অভিনেত্রী বিয়ে করেন রোশান সিংকে। ২০২০ সালের মাঝামাঝি সময়ে এই সংসার ছেড়েও চলে আসেন তিনি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ