29 C
আবহাওয়া
৭:৩৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাঙ্গামাটিতে অগ্নিকাণ্ডে পুড়েছে ৩০টি দোকান ও কাঁচা ঘর

রাঙ্গামাটিতে অগ্নিকাণ্ডে পুড়েছে ৩০টি দোকান ও কাঁচা ঘর

রাঙ্গামাটিতে অগ্নিকাণ্ডে পুড়েছে ৩০টি দোকান ও কাঁচা ঘর

বিএনএ, রাঙ্গামাটি: রাঙ্গামাটি শহরের কাঁঠালতলী এলাকায় মসজিদ কলোনীতে এক ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ২৫/৩০টি দোকান ও কাঁচা ঘর পুড়ে গেছে।শনিবার(৬ মার্চ)  দুপুর দেড়টা দিকে এই ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে আগুন লাগার সুত্রপাত তাৎক্ষণিক কেউ জানাতে পারেনি।
আগুন লাগার সাথে সাথে খবর পেয়ে রাঙ্গামাটি ফায়ার সার্ভিসের ৩টি ইউনিটসহ সেনাবাহিনী, পুলিশ, রেড ক্রিসেন্ট ও সাধারন মানুষ প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
আগুন লাগার ঘটনায় কেউ আহত ও নিহত হয়নি বলে জানিয়েছেন রাঙ্গামাটি ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোঃ মোস্তফা মহসিন। আগুনের সুত্রপাত কিভাবে হয়েছে তা তদন্ত সাপেক্ষে বলা যাবে বলে তিনি জানান।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুরের দিকে একটি বাসাবাড়ি থেকে আগুনের সুত্রপাত ঘটে। প্রথমে একটু ধোঁয়া দেখা যায়। মুহুর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে।  আগুনের লেলিহান শিখা চারিদিকে ছড়িয়ে পড়লে কলোনীর লোকজন বাড়িঘর ও দোকানের মালামাল সরিয়ে নেয়ার চেষ্টা চালায়।
এদিকে আগুনে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে স্থানীয়দের সুত্রে জানা গেছে। শহরের প্রধান সড়কের পাশে এই অগ্নিকাণ্ড  হওয়ায়  যান চলাচল বন্ধ হয়ে যায়।
এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাঙ্গামাটি নবাগত জেলা প্রশাসক মিজানুর রহমান। তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের জন্য তাৎক্ষণিক ত্রাণ সহায়তা প্রদানের নির্দেশ প্রদান করেন এবং পরবর্তীতে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস দেন।

বিএনএ/এসএম শামসুল, ওজি 

Loading


শিরোনাম বিএনএ