27 C
আবহাওয়া
৯:০৬ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » কুবিতে বন্ধুসভার নেতৃত্বে শান্তা-তানিম

কুবিতে বন্ধুসভার নেতৃত্বে শান্তা-তানিম


বিএনএ, কুবি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) প্রথম আলো বন্ধুসভার নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে গণিত বিভাগের শিক্ষার্থী উম্মে হাবিবা শান্তাকে সভাপতি ও লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসান তানিমকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বন্ধুসভার অফিসিয়াল ফেসবুক পেইজে বন্ধুসভার সভাপতি উত্তর রায় ও নির্বাহী সভাপতি মৌসুমি মৌ এ কমিটি ঘোষণা করেন।

কমিটিতে অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মোঃ মাহফুজুর রহমান আরিফ ও মোঃ শামীম আশরাফ, যুগ্ম সাধারণ সম্পাদক রফিক উদ্দিন ও মোঃ মাহিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক তানজীম আহমেদ সৌরভ, সহ-সাংগঠনিক সম্পাদক রকিবুল হাসান, অর্থ সম্পাদক আরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. মানছুর আলম, প্রচার সম্পাদক তানভীর সালাম অর্ণব, পাঠাগার ও পাঠচক্র সম্পাদক রুপম দাশ, সাংস্কৃতিক সম্পাদক অন্তু চন্দ্র অর্ঘ, জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক আশ শিফা আক্তার, প্রশিক্ষণ সম্পাদক মোরসালিন, দুর্যোগ ও ত্রান সম্পাদক প্রকাশ পাল, স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক দিপক চন্দ্র দেব, পরিবেশ ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ ইমাম উদ্দিন, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক মোঃ সুমন আহমেদ রাহাত, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুদেপা দেবনাথ মিতু, ম্যাগাজিন সম্পাদক মোস্তফা কামাল রিফাত, বইমেলা সম্পাদক নাহিদা আক্তার নীড়া, কার্যনির্বাহী সদস্য শাহদাত তানভীর রাফি, শাহরিয়ার আহমেদ সজিব ও মোঃ পলাশ হাসান।

প্রথম আলো বন্ধুসভা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা হিসেবে আছেন বাংলা বিভাগের প্রধান অধ্যাপক ড. জি এম মনিরুজ্জামান, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. কামরুন নাহার, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী এম আনিছুল ইসলাম,  ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক  কাজী ওমর সিদ্দিকী, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মাহফুজুর রহমান, ইংরেজি বিভাগের প্রভাষক তারিন বিনতে এনাম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক জাকিয়া জাহান মুক্তা, প্রথম আলোর স্টাফ রিপোর্টার গাজিউল হক সোহাগ, প্রথম আলো বন্ধুসভা কুবির সাবেক সভাপতি গোলাম কিবরিয়া, ও সাবেক সাধারণ সম্পাদক ঐশি ভৌমিক।

বিএনএনিউজ/হাবিবুর রহমান / এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ