31 C
আবহাওয়া
১২:২৫ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » চবিতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩

চবিতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি)

বিএনএ, চবি : শাটল ট্রেনে কথা-কাটাকাটির জের ধরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আহত হয়েছে ৩ জন। বৃহস্পতিবার(৫ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের রেলস্টেশনে সংঘর্ষ শুরু হয়।
আহতরা হলেন, ইসলামের ইতিহাস বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের মামুন ও হিসাব বিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মো. মানিক, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শাহ পরান। এদের মধ্যে মামুন এবং মানিক সিক্সটি নাইন গ্রুপের এবং শাহ পরান ভিএক্স গ্রুপের কর্মী। শাহ পরানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিবাদমান গ্রুপ দুইটি হলো-ভিএক্স ও সিক্সটি নাইন গ্রুপ। গ্রুপ দুইটিই নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে ক্যাম্পাসে পরিচিত।

জানা যায়, শহর থেকে বিশ্ববিদ্যালয়ে আসা রাতের শাটল ট্রেনে ভিএক্স গ্রুপের কর্মীদের সঙ্গে সিক্সটি নাইন গ্রুপের কর্মীদের কথা-কাটাকাটি হয়। এর জের ধরে শাটল ট্রেন বিশ্ববিদ্যালয় স্টেশন পৌঁছার পর ভিএক্স গ্রুপের কর্মীরা সোহরাওয়ার্দী হল ও সিক্সটি নাইন গ্রুপের কর্মীরা শাহজালাল হলের সামনে অবস্থান নেয়। পরে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা-ধাওয়া শুরু হয়। এ সময় উভয় পক্ষ একে অপরের দিকে ইট-পাটকেল ছুড়তে থাকে। এই ঘটনায় উভয় পক্ষের তিনজন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

বিশ্ববিদ্যালয় প্রক্টর রবিউল হাসান ভূঁইয়া বলেন, ছাত্রদের মধ্যে ঝামেলা হয়েছে। এতে তিন জন আহত হয়েছে। পুলিশ এবং প্রক্টরিয়াল বডির সদস্যরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ক্যাম্পাসে অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।
বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ