28 C
আবহাওয়া
১০:২০ পূর্বাহ্ণ - মে ১৩, ২০২৪
Bnanews24.com
Home » বিচ্ছেদের পথে হাঁটছেন এ্যাশ-অভি?

বিচ্ছেদের পথে হাঁটছেন এ্যাশ-অভি?


বিএনএ, বিনোদন ডেস্ক : তবে কী শেষ পর্যন্ত বিচ্ছেদের পথে হাঁটছে সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই  ও অভিতাভ তনয় অভিষেক বচ্চন? বলিউডের প্রভাবশালী অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। অন্যদিকে বিগবি অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক ।বাবার মতো না হলেও বলিউডে তাঁর একটা শক্ত অবস্থান রয়েছে।  ২০১১ সালে এ দম্পত্তির কোলজুড়ে আসে মেয়ে আরাধ্যা।

বেশ কিছুদিন ধরেই ঐশ্বরিয়া-অভিষেকের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। বিগত কয়েক মাসে এমন কিছু ঘটনা ঘটেছে, যা থেকে বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার যে বর্তমানে ভালোই দূরত্ব রয়েছে বিষয়টি স্পষ্ট হয়েছে।এর মাঝেই দেখা গেল অভিষেক বচ্চনের হাতে নেই বিয়ের আংটি। তবে কি বিচ্ছেদের দিকেই ইঙ্গিত দিচ্ছেন জুনিয়র বচ্চন? গত ১৬ বছরে বলা যেতে পারে এই প্রথম,অভিষেকের আঙুলে দেখা গেল না বিয়ের আংটি।

২০০৭ সালে অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন তাদের। অভিষেকের সঙ্গে বিয়ের পর বলিপাড়ার এমন কোনো অনুষ্ঠান দেখা যায়নি, যেখানে ঐশ্বরিয়া একা উপস্থিত ছিলেন। সব সময় অভিষেকের সঙ্গেই দেখা যেত তাকে; কিন্তু গত কয়েক মাস ধরে বদলে গিয়েছে ছবি। একে অপরকে ছাড়াই যাচ্ছেন সব জায়গায়।

গত ১ নভেম্বর ৫০ বছরে পা দিয়েছেন ঐশ্বরিয়া। কিন্তু বচ্চন পরিবারের অন্য সদস্যরা অদ্ভুতভাবে নীরব থাকলেন।

ইনস্টাগ্রামের পাতায় ঐশ্বরিয়ার একটি সাদা-কালো ছবি পোস্ট করে অভিষেক দায়সারা ভাবে লিখেছিলেন- ‘শুভ জন্মদিন’।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ