31 C
আবহাওয়া
৬:৪২ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আওয়ামী লীগের লাঠি উঠলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না: স্বাস্থ্যমন্ত্রী

আওয়ামী লীগের লাঠি উঠলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না: স্বাস্থ্যমন্ত্রী

আওয়ামী লীগের লাঠি উঠলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না

বিএনএ ডেস্ক: আওয়ামী লীগের লাঠি যদি ওঠে, তাহলে বিএনপিকে কোথাও খুঁজে পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

শনিবার (৫ নভেম্বর) দুপু‌রে মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে স্বাস্থ্যমন্ত্রী এ মন্তব্য করেন। মানিকগঞ্জ জেলা সদরের গড়পাড়া এলাকায় শুভ্র সেন্টারে সম্মেলনের আয়োজন করে পৌর আওয়ামী লীগ।

জাহিদ মালেক বলেছেন, ‘আমাদের বিরোধীরা মাঠে নেমে গেছে। তারা (বিএনপি) বিভ্রান্তি করছে। শেখ হাসিনা বলেছেন, আপনারা সম্মেলন করতে পারেন, মিটিং-মিছিল করতে পারেন। কিন্তু মানুষকে আঘাত করতে পারবেন না। বিশৃঙ্খলা করতে পারবেন না। তারা মিছিল করে, মিটিং করে লাঠি এনে। তারা দেখাতে চায়, তারা কত শক্তিশালী। আর আওয়ামী লীগের লাঠি যদি ওঠে, তাহলে বিএনপিকে কোথাও খুঁজে পাওয়া যাবে না।’

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, লাঠির রাজনীতি আওয়ামী লীগ করে না। গ্রেনেড হামলার রাজনীতি, সিরিজ বোমার রাজনীতি, বিদ্যুৎ চুরির রাজনীতি, হাওয়া ভবনের রাজনীতি, পেট্রলবোমার রাজনীতি আওয়ামী লীগ করে না। আওয়ামী লীগ করে উন্নয়নের রাজনীতি।

এই সরকার কোনো কিছুর দাম বাড়ায়নি বলে উল্লেখ করে জাহিদ মালেক বলেন, বিশ্ববাজারে দাম বাড়ায়, বাংলাদেশে দাম বেড়েছে। কারণ, তিন গুণ দাম দিয়ে ক্রয় করতে হচ্ছে এবং সবকিছুর খরচও তিন গুণ বেড়েছে। কাজেই দাম বেড়েছে। শুধু বাংলাদেশে নয়, সারা বিশ্বে দাম বেড়েছে। কিন্তু আজ বিএনপি জনগণের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ