28 C
আবহাওয়া
৯:৫৪ অপরাহ্ণ - জুলাই ১, ২০২৪
Bnanews24.com
Home » ভোট দিয়ে বিজয় চিহ্ন দেখালেন মিজানুর রহমান মজুমদার

ভোট দিয়ে বিজয় চিহ্ন দেখালেন মিজানুর রহমান মজুমদার

মিজানুর রহমান

ফেনী থেকে: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের শেষ ধাপের ভোটগ্রহণ শুরু হয়েছে। বুধবার (৫ জুন) সকালে পরিবারের সদস্যদের নিয়ে ভোট দেন ফেনীর ছাগলনাইয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মজুমদার।

উপজেলার উত্তর যশপুর সরকা‌রি প্রাথ‌মিক বিদ‌্যালয়‌ ভোটকে‌ন্দ্রে নিজের ভোট প্রয়োগে করেন (কাপ-পিরিচ) প্রতীকের  প্রার্থী। ভোট দেওয়ার পর নিজের প্রতিক্রিয়া জানান মিজানুর রহমান।

যশপুর

প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘উপজেলা নির্বাচনে ভোটার‌দের ব্যাপক সাড়া পাচ্ছি। প্রচণ্ড গরম উপেক্ষা করে ভোটাররা কেন্দ্রে আসছেন। এখানে আমার মাঠের অবস্থান খুব ভালো। জনপ্রিয়তায় আমার ধারে কাছে কেউ নেই। সুষ্ঠু নির্বাচন হলে আমার বিজয় কেউ ঠেকাতে পারবে না ইনশাআল্লাহ।’

তিনি আরো বলেন, ‘সকালে ভোট শুরুর পর থেকে বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছি। সবগুলো কেন্দ্রে ভোটার উপস্থিতি চোখে পড়ার মতো। আশা করছি নির্বাচনে ৮০ শতাংশ ভোটার ভোট দিবেন। সব মিলিয়ে ভোটার উপস্থিতি সন্তোষজনক।’

ভোটারদের উদ্দেশ্যে তি‌নি ব‌লেন, ‘ভোটাররা সৎ‌ ও যোগ‌্য প্রার্থী‌কে নির্বাচিত করবেন। উপযুক্ত প্রার্থী‌কে নির্বাচিত করলে এলাকার উন্নয়ন ও শা‌ন্তি নি‌শ্চিত হ‌বে।’ তি‌নি ভোটারদের সুশঙ্খলভা‌বে ভোট দেওয়ার আহ্বাবান জানান।

কেন্দ্র

উল্লেখ্য, নির্বাচনে ছাগলনাইয়া উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দু’জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার রয়েছে ১ লাখ ৬৯ হাজার ১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮৭ হাজার ৬৪৯ জন, নারী ভোটার ৮১ হাজার ৩৫১ জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন একজন। এতে ৫৪টি কেন্দ্রে ৪২৫টি বুথে ভোটগ্রহণ চলছে। ৫৪ কেন্দ্রের মধ্যে ১৬টি অধিক গুরুত্বপূর্ণ ও ৩৮টি গুরুত্বপূর্ণের তালিকায় রয়েছে।

নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার, এএসএম সহিদ উল্ল্যাহ মজুমদার, আবদুল হালিম, মেহেদী হাসান এবং কাজী জায়েদ মোহাম্মদ গোলাম ফারুক প্রতিদ্বন্দ্বিতা করছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিবি জুলেখা শিল্পী এবং নাছিমা আক্তার প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ/হাসনা

Loading


শিরোনাম বিএনএ