29 C
আবহাওয়া
৭:৩২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » খাসির পায়া বিক্রি করছেন মাহি; খাবেন কিভাবে?

খাসির পায়া বিক্রি করছেন মাহি; খাবেন কিভাবে?

খাসির পায়া বিক্রি করছেন মাহি; খাবেন কিভাবে?

বিএনএ, ঢাকা: নিজের হাতে খাসির পায়া বিক্রি করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তার হাতের সেই পায়া খাওয়ার সুযোগ আছে আপনারও।

গাজীপুর চৌরাস্তায় প্রথম রোজা থেকেই ‘ফারিশতা’ নামে নিজের রেস্টুরেন্ট চালু করেছেন মাহি। পবিত্র রমজানে ইফতারি বিক্রির মধ্য দিয়ে মাহি নিজের রেস্টুরেন্ট ব্যবসার সূচনা করেছেন। তবে চাঁন রাতে রেস্টুরেন্টের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে বলেও জানান তিনি।

রেস্টুরেন্ট চালু করায় দ্বিতীয় রোজার ইফতারির আগে ফেসবুক লাইভে আসেন মাহিয়া মাহি। সেখানে দেখা যায় নিজ হাতে খাসির পায়া ক্রেতার হাতে তুলে দিচ্ছেন তিনি।

মাহি জানান, গাজীপুর চৌরাস্তার প্রধান সড়কে তিনটি ফ্লোর নিয়ে করা তার রেস্টুরেন্টের আয়তন ছয় হাজার বর্গফুটের বেশি। সেখানে দেশি-বিদেশি নানা ধরনের খাবার থাকবে। রুফটপে থাকছে আড্ডা দেয়ার সুযোগও।

রেস্টুরেন্টের নাম ‘ফারিশতা’ রাখার কারণ জানিয়ে মাহি বলেন, ‘এটি তার ভীষণ পছন্দের একটি নাম। যদি কখনো মেয়ের মা হন, তাহলে তার নাম রাখব ‘ফারিশতা’ রাখার ঘোষণা দেন তিনি।

রেস্টুরেন্টের মান নিয়ে মাহি বলেন, ‘এক্সপার্ট শেফ নিয়োগ দেয়া হয়েছে। খাবারের মানের ব্যাপারে বিন্দুমাত্র আপস করা হবে না।

গত বছরের ১৩ সেপ্টেম্বর রাতে বিবাহবন্ধনে আবদ্ধ হন কামরুজ্জামান সরকার ও মাহিয়া মাহি।গাজীপুরের ব্যবসায়ী কামরুজ্জামান সরকারের সঙ্গে বিয়ের পর ব্যবসায়ী হওয়ার চিন্তা বেশি পোক্ত হয় তার। স্বামীও মাহিকে ব্যবসায় মনোযোগী হওয়ার ব্যাপারে সব ধরনের সহযোগিতা করছেন।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ