29 C
আবহাওয়া
৬:৪৫ পূর্বাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

ধামরাইয়ে শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার


বিএনএ, সাভার: ঢাকার ধামরাইয়ে ৩বছরের শিশু ধর্ষণের অভিযোগে মতিয়ার রহমান মতি নামে এক ষাটোর্ধ বৃদ্ধকে গ্রেপ্তার করছে পুলিশ। রোববার (৫ মার্চ) গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন ধামরাই থানাধীন কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের এসআই নিউটন মৃধা।

এরআগে শনিবার রাতে ওই বৃদ্ধের বিরুদ্ধে ভুক্তভোগী শিশুর মা বৃষ্টি আক্তার বাদী হয়ে ধামরাই থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। পরে রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহারের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, প্রতিবেশি মতিয়ার রহমান মতিন শিশুটিকে মজা খাওয়ানোর লোভ দেখিয়ে তার একতালা ঘরের ভেতর শিশুটিকে ডেকে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে না বলার জন্য ৫টাকা দিয়ে রুম থেকে বের করে দেয়। পরবর্তীতে শিশুটির কান্নাকাটি শুনে মেয়েটির মা মেয়েটিকে জিজ্ঞাস করলে ধর্ষণের কথাটি জানায় শিশুটি। পরে শিশুটির মা বৃষ্টি আক্তার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) নিউটন মৃধা বলেন, ধর্ষণের অভিযোগে মতিয়ার রহমান মতিকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিএনএ/ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ