27 C
আবহাওয়া
৬:৩৮ পূর্বাহ্ণ - মে ২৭, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম কর আইনজীবি সমিতিতে বিএনপি সমর্থিত প্যানেল জয়ী

চট্টগ্রাম কর আইনজীবি সমিতিতে বিএনপি সমর্থিত প্যানেল জয়ী


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম কর আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াত সমর্থিত কর আইনজীবী ঐক্য পরিষদ ১১টি পদে জয়লাভ করেছে। অন্যদিকে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত কর আইনজীবী সমন্বয় পরিষদ ও দল নিরপেক্ষ সম্মিলিত প্যানেলের প্রার্থীরা পেয়েছেন তিনটি করে সদস্যপদ।

রোববার (৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত চট্টগ্রামের আগ্রাবাদ কর আইনজীবী সমিতি সি.জি.ও বিল্ডিং-১ এ ভোটগ্রহণ করা হয়। ৩ হাজার ৯১ জন ভোটারের মধ্যে ভোট পড়েছে ২ হাজার ১৯৩ জন  ভোটারের । নির্বাচন পরিচালনা কমিটির মেম্বার সেক্রেটারী ছিলেন অ্যাডভোকেট মোঃ সোলায়মান ( সাবেক সাধারণ সম্পাদক – চট্টগ্রাম কর আইনজীবী সমিতি) |

রাত ১২টায় গণনা শেষে মধ্যরাতে ফলাফল ঘোষণা করা হয়। ঘোষিত ফলাফলে সভাপতি নির্বাচিত হয়েছেন সভাপতি মো. আবু তাহের। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. বাকাউল্লা চৌধুরী ইরান।

নির্বাচনে সভাপতি পদে বিএনপি সমর্থিত চট্টগ্রাম কর আইনজীবী ঐক্য পরিষদের মো. আবু তাহের ১ হাজার ৮৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম আওয়ামী লীগ সমর্থিত চট্টগ্রাম কর আইনজীবী সমন্বয় পরিষদের মো. আহসান উল্লাহ ভোট পেয়েছেন ১ হাজার ৫৩ ভোট।

সাধারণ সম্পাদক মো. বাকাউল্লা চৌধুরী ইরান পেয়েছেন ১ হাজার ২৬৪ ভোট। তার নিকটমতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোহাম্মদ শাহদাত হোসাইন এ্যাডভোকেট পেয়েছেন ৮৮৯ ভোট।

বিএনপি-জামায়াত প্যানেল থেকে নির্বাচিতরা হলেন–সভাপতি মো. আবু তাহের, সহসভাপতি এহতেশামুল আলম চৌধুরী, সম্পাদক মো. বাকাউল্লাহ চৌধুরী, যুগ্ম সম্পাদক চৌধুরী খালিদ বিন সরওয়ার, কোষাধ্যক্ষ সঞ্জয় আচার্য, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক রিংকু দত্ত, লাইব্রেরি ও তথ্যপ্রযুক্তি সম্পাদক কুতুব উদ্দিন ও সমাজকল্যাণ সম্পাদক পদে মোহাম্মদ এয়াছিন। সদস্য পদে–মোহাম্মদ দিদারুল আলম, মোহাম্মদ শহিদুল হক মজুমদার ও মোহাম্মদ ইউসুফ।

আওয়ামী লীগ প্যানেল থেকে নির্বাচিত তিনজন হলেন–মো. আবদুল আলিম চৌধুরী, মো. নোমান রেজা ও মো. শওকত হোসেন এবং সম্মিলিত প্যানেলের সদস্যরা হলেন–ফাহমিদা হক লিনা, মুমতা হেনা নুর ও জিন্নাত আরা বেগম।

বিএনএনিউজ/এইচ.এম /এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ