27 C
আবহাওয়া
১:৫৬ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » নার্গিস হত্যার রহস্য উদঘাটন শুরু, সাবেক স্বামী গ্রেপ্তার

নার্গিস হত্যার রহস্য উদঘাটন শুরু, সাবেক স্বামী গ্রেপ্তার

নার্গিস হত্যার রহস্য উদঘাটন শুরু, সাবেক স্বামী গ্রেপ্তার

বিএনএ,জামালপুর : জামালপুরের মেলান্দহে মৌসুমী আক্তার নার্গিস (২০) হত্যার রহস্য উদঘাটন শুরু হয়েছে। মৌসুমী আক্তার নার্গিসের সাবেক স্বামী জাহিদ হাসানকে (২২) গ্রেপ্তারের পর এ হত্যার রহস্য উদঘাটন করেছে পিবিআই। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাতে ইসলামপুর উপজেলার নাপিতেরচর থেকে জাহিদ হাসানকে গ্রেপ্তার করে জামালপুরের পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)। জাহিদ জামালপুর জেলার ইসলামপুর উপজেলার নাপিতেরচর গ্রামের নিধানু শেখের ছেলে। হত্যাকাণ্ডের শিকার মৌসুমী আক্তার নার্গিসের বাড়ি লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের উত্তর বত্রিশহাজারি গ্রামে। তার বাবার নাম জাকির হোসেন।

৫ ফেব্রুয়ারি জামালপুর পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) পুলিশ সুপার এম এম সালাহ উদ্দীন জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত জাহিদ হাসানকে ইসলামপুর উপজেলার নাপিতেরচর থেকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহিদ জানায়, নার্গিসের সঙ্গে সাত মাস আগে গাজীপুরের চেরাগ আলী দত্তপাড়ায় পরিচয় হয় তার। সেই পরিচয়ের সূত্র ধরে তাদের বিয়ে হয়। মাসখানেক আগে নার্গিস স্বামী জাহিদ হাসানকে তালাক দিয়ে চলে যান। তার পরেও তাদের মধ্যে মোবাইলে যোগাযোগ চলতে থাকে এবং জাহিদ পুনরায় নার্গিসকে বিয়ের জন্য বলেন।

তারই ধারাবাহিকতায় ২ ফেব্রুয়ারি জাহিদ ও নার্গিস আশুলিয়ার জিরানি বাজারে দেখা করেন। এরপর তারা সেখান থেকে জামালপুর যান। রাত ৮টার দিকে জামালপুর বাসস্ট্যান্ডে নামেন। সেখান থেকে অটোরিকশা দিয়ে মেলান্দহ থানার ডেফলা ব্রিজের নিকট নিয়ে যান। সেখানেই পরিকল্পিতভাবে নার্গিসের মাথায় লোহার রড ও ইট দিয়ে আঘাত করে হত্যা করে লাশ ঘটনাস্থলে রেখে পালিয়ে যান জাহিদ। ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে এবং তদন্ত অব্যাহত আছে।

উল্লেখ্য, ৩ ফেব্রুয়ারি মেলান্দহ উপজেলার কুলিয়া ইউনিয়নের ডেফলা ব্রিজের উত্তরের পরিত্যক্ত এক ইটভাটা থেকে নার্গিস আক্তারের মরদেহ উদ্ধার করে মেলান্দহ থানা-পুলিশ।

বিএনএনিউজ২৪.কম/ এম শাহীন আল আমীন/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ