36 C
আবহাওয়া
৬:১৯ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূর আত্মহত্যা

গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূর আত্মহত্যা

আত্মহত্যা

বিএনএ, ঢাকা : রাজধানীর হাজারীবাগের বারৈইখালি এলাকায় সুমাইয়া আক্তার মিম (১৮) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শুক্রবার(৫ ফেব্রুয়ারী)  দুপুর সাড়ে ১২টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মিম পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার মো. জাফরের মেয়ে। স্বামী ফার্মেসি দোকানের কর্মচারী মো. ইয়াসিনের সঙ্গে বারৈইখালি ডেন্টাল রোডের একটি বাড়িতে ভাড়া থাকতেন তিনি।

ইয়াসিন জানান, দুই বছর আগে তাদের বিয়ে হয়। তাদের কোনো সন্তান নেই।সকালে বাসা থেকে কাজে যাবেন তখন মিমের ফোনে একটি কল আসে। তিনি তার মোবাইল নিয়ে সেই নম্বরটি দেখলে বুঝতে পারেন যে, মিমের সঙ্গে বিয়ের আগে যে ছেলের সম্পর্ক ছিল নম্বরটি তার।এ বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তিনি বাথরুমে ঢুকলে রুমের দরজা বন্ধ করে দেন মিম। পরে অনেক ডাকাডাকি করেও মিম দরজা না খোলায় জানালার গ্লাস ভেঙে ভেতরে ঢুকে দেখতে পান মিম ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছেন। এ অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ আহা, ওজি

 

Loading


শিরোনাম বিএনএ