29 C
আবহাওয়া
৮:৩০ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ১২ বছর পর বশেমুরবিপ্রবিতে প্রথম কোষাধ্যক্ষ নিয়োগ

১২ বছর পর বশেমুরবিপ্রবিতে প্রথম কোষাধ্যক্ষ নিয়োগ

১২ বছর পর বশেমুরবিপ্রবিতে প্রথম কোষাধ্যক্ষ নিয়োগ

বিএনএ,বশেমুরবিপ্রবি: ১২ বছর পর প্রথমবারের মতো কোষাধ্যক্ষ নিয়োগ পেল গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি)। নিয়োগপ্রাপ্ত কোষাধ্যক্ষ ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অধ্যাপক ড. মো: মোবারক হোসেন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) উপসচিব মোছা: রোখসানা বেগম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তথ্যটি নিশ্চিত করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর-এর অনুমোদনক্রমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন, ২০০১ এর ১৩ (১) ধারা অনুযায়ী প্রফেসর ড. মোঃ মোবারক হোসেন (অবঃ), বীর মুক্তিযোদ্ধা, গণিত বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জ-এর ট্রেজারার পদে নিম্নোক্ত শর্তে নিয়োগ করা হলো:

ট্রেজারার হিসেবে তাঁর এ নিয়োগের মেয়াদ যোগদানের তারিখ হতে ৪ বছর হবে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক গত ২৭.১২.২০১০ খ্রিষ্টাব্দে  জারিকৃত ২৬৭ নম্বর প্রজ্ঞাপন অনুসারে তিনি মাসিক সম্মানি প্রাপ্য হবেন, তিনি বিধি অনুযায়ী পদসংশ্লিষ্ট অন্যান্য সুবিধা ভোগ করবেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন, ২০০১ এর ধারা ১৩ উপধারা (৩) (😎 (৫) (৬) ও (৭) অনুসারে ট্রেজারারের দায়িত্ব পালন করবেন, এবং মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর প্রয়োজন মনে করলে যে কোনো সময় এ নিয়োগ বাতিল করতে পারবেন।

বিএনএ/ ফাহীসুল হক ফয়সাল,ওজি

Loading


শিরোনাম বিএনএ