28 C
আবহাওয়া
৭:১১ অপরাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » চবি নেচার ক্লাবের নেতৃত্বে ইব্রাহীম-নাহিন

চবি নেচার ক্লাবের নেতৃত্বে ইব্রাহীম-নাহিন

চবি নেচার ক্লাবের নেতৃত্বে ইব্রাহীম-নাহিন

বিএনএ, চবি :  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) পরিবেশ সুরক্ষায় নিয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় নেচার ক্লাবের ২০২৩-২৪ সেশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে মো. ইব্রাহীমকে সভাপতি ও মো. নাহিন আলমকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।
শনিবার (৪ নভেম্বর) এক অনুষ্ঠানে ক্লাবের সাধারণ সদস্যদের উপস্থিতিতে নতুন এ কমিটি ঘোষণা করা হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও ইন্সটিটিউটের শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত এই কমিটিতে সহ-সভাপতি হিসাবে ইব্রাহিম খলিলুল্লাহ সিয়াম, ইস্তেফাযুল ইসলাম, মো. রাকিবুল ইসলাম শান্ত, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সবুজ ভূইয়া ও আফরিন সুলতানা সাদিয়াকে দ্বায়িত্ব প্রদান করা হয়।
এছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা হলেন অর্থ সম্পাদক খালেকুজ্জামান রনি, উপ-অর্থ সম্পাদক নাহিল সরকার ও ওমর হাসনাত সিদ্দিক তন্ময়, সাংগঠনিক সম্পাদক হাসান মোহাম্মদ তালিফ, উপ-সাংগঠনিক সম্পাদক কাজী শাফায়াত ও এশা সালবিন, দপ্তর সম্পাদক মরিয়ম আক্তার, উপ দপ্তর সম্পাদক সুমাইয়া আকতার পপি ও ফজলুর রহমান ফাহিম, পরিকল্পনা ও কর্মশালা বিষয়ক সম্পাদক আঞ্জুম আনুশকা, উপ-পরিকল্পনা ও কর্মশালা বিষয়ক মো. নাফিস মাহমুদ ও রিদয়ানুল হাসনাত বান্নাহ, তথ্য ও প্রকাশনা সম্পাদক গোলাম নূর নবী মিরাজ, উপ-তথ্য ও প্রকাশনা সম্পাদক মারুফ আহমেদ, আতিকুল ইসলাম রাফি ও মোহাম্মদ মোস্তাকিম, যোগাযোগ ও প্রচার সম্পাদক তাসনিম বিনতে এবিন, উপ-যোগাযোগ ও প্রচার সম্পাদক আসাদ চৌধুরী রাফি, নিঝুম বড়ুয়া ও হায়াত উল্লাহ।
উক্ত কমিটিতে অনুষদ সমন্বয়ক হিসাবে কলা ও মানববিদ্যা অনুষদে গোলাম কিবরিয়া, সমাজ বিজ্ঞান অনুষদে আবদুল্লাহ আল মুমিন, বিজ্ঞান অনুষদে মো. রুহুল আমিন, জীববিজ্ঞান অনুষদে রউফুল ইসলাম, ইঞ্জিনিয়ারিং অনুষদে রাফসান হোসেন আলভী এবং মেরিন সায়েন্স ও ফিশারিজ অনুষদে হুমাইয়রা আক্তার মনোনীত হয়েছেন ।
বিএনএ / সুমন, ওজি

Loading


শিরোনাম বিএনএ