25 C
আবহাওয়া
৯:২১ পূর্বাহ্ণ - অক্টোবর ৫, ২০২৪
Bnanews24.com
Home » জামালপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, জামায়াত নেতাসহ নিহত ৩

জামালপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, জামায়াত নেতাসহ নিহত ৩


জামালপুর পৌর শহরের ত্রিমোড়ে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জামায়াত নেতাসহ তিনজন নিহত হয়েছেন৷ শুক্রবার সকালে জামালপুর-টাঙ্গাইল মহাসড়কের টিউবওয়েলপাড় ত্রিমোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বেলটিয়া কামিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক ও সদর উপজেলার জামায়াতে ইসলামীর জামালপুর সদর উপজেলার মুহতারাম নায়েবে আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান (৫৫), অটোরিকশাচালক মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের কাপাশহাটিয়া গ্রামের বাসিন্দা রুকন মাহমুদ (৪৫) ও একই ইউনিয়নের শেখসাদী গ্রামের মৃত আ. সোবহানের ছেলে আ. মালেক (৫৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, জামালপুর-টাঙ্গাইল মহাসড়কের টিউবওয়েলপাড় কেন্দুয়া কালিবাড়ি থেকে শহরের দিকে যাচ্ছিল অটোরিকশা। এসময় পেছন থেকে জামালপুরমুখী একটি ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন অটোরিকশাচালক।

এসময় আহত হন চারজন। তাদের মধ্যে মাদ্রাসা শিক্ষককে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজনকে জামালপুর সদর হাসপাতালে নিলে একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাকি দুজন চিকিৎসাধীন আছেন।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফয়সাল মো. আতিক বলেন, এখন পর্যন্ত তিনজন নিহতের খবর পেয়েছি। একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে৷ বাকি দুজন হাসপাতালে মারা গেছে। তাদের মরদেহ আনার জন্য কাজ চলছে।’

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ