31 C
আবহাওয়া
১২:১৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বেপরোয়া গতির ট্রাককে সাইড দিতে গিয়ে উল্টে গেল বাস

বেপরোয়া গতির ট্রাককে সাইড দিতে গিয়ে উল্টে গেল বাস

বেপরোয়া গতির ট্রাককে সাইড দিতে গিয়ে উল্টে গেল বাস

বিএনএ,সাভার : ঢাকার ধামরাইয়ে বেপরোয়া গতির একটি ট্রাককে সাইড দিতে গিয়ে প্রায় অর্ধশত পোশাক শ্রমিকসহ একটি বাস উল্টো গেছে। এতে অন্তত ১০-১৫ জন যাত্রী আহত হয়েছে। আহতদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। বৃহস্পতিবার (৩ আগস্ট) সকাল ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস জানায়, সকালের দিকে ডি লিংকের (ঢাকা মেট্রো-জ-১৪-০৬১৯) বাসটি সাভার, নবীনগর, নয়ারহাট, ইসলামপুর, ধামরাই থানা রোড ও ঢুলিভিটা এলাকা থেকে যাত্রী তুলে এনে বালিথায় রাইজিং পোশাক কারখানায় আসছিল। বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের ডাউটিয়া এলাকায় আসলে অপরদিক থেকে আসা বেপরোয়া একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষের পরিস্থিতি হয়। এ সময় দুর্ঘটনা থেকে বাঁচতে বাসটি সড়কের বাইরে চলে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে ছিটকে যায়। এতে বাসের অন্তত ১০-১৫ জন যাত্রী আহত হয়। পরে ফায়ার সার্ভিস এসে তাদের উদ্ধার করে।

ধামরাই ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সোহেল রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে পোশাক শ্রমিক বহনকারী বাসটি উল্টে যায়। এতে ১০-১৫ জন আহত হয়েছেন। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিএনএনিউজ২৪.কম/ইমরান খান/এনএএম

Loading


শিরোনাম বিএনএ