29 C
আবহাওয়া
৯:০২ পূর্বাহ্ণ - জুলাই ৭, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারা শিক্ষা অফিসের সেই রবিউলকে সন্দ্বীপে বদলি

আনোয়ারা শিক্ষা অফিসের সেই রবিউলকে সন্দ্বীপে বদলি


বিএনএ,চট্টগ্রাম: অবশেষে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার শিক্ষা অফিসের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর  রবিউল হোসেন চৌধুরীকে ফের বদলি করা হয়েছে। বুধবার  (৩ জুলাই) চট্টগ্রাম জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এস এম আব্দুর রহমানের স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য নিশ্চিত করা হয়। সূত্র বলছে, তাঁর বদলিকৃত  কর্মস্থল হচ্ছে সন্দ্বীপের উপজেলা শিক্ষা অফিস।

জানা যায়, তার বিরুদ্ধে একাধিক  অভিযোগ করেছে উপজেলার প্রাথমিক শিক্ষকরা। এর পর আনোয়ারার উপজেলার  শিক্ষা অফিসের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর রবিউল হোসেন চৌধুরীকে বদলি করা হয়েছিল সাতকানিয়া উপজেলায়। তবে বদলি হলেও আনোয়ারা অফিসের চেয়ার  ছাড়েনি এই অফিস সহকারী।

জেলা শিক্ষা অফিস সূত্রে জানা যায়,   গত ২০২৩ এর ১০ অক্টোবর জেলা শিক্ষা অফিসার সুব্রত কুমার বণিক স্বাক্ষরিত এক অফিস  আদেশে তাকে সাতকানিয়া উপজেলায় বদলি করা হয়। যার স্মারক নং ৩৮০১১৫০০০০০০০২০৯২। তবে শীর্ষ কর্মকর্তাদের আশির্বাদে বদলি করা কর্মস্থলে যোগদান না করে আনোয়ারায় বহাল তবিয়তে ছিলেন এই অফিস সহকারী।  তার অনিয়ম দুর্নীতি চাউর হওয়ার পর তাকে ফের বদলি করা হয়। এবার তিনি বদলি স্থলে যাবেন কীনা তা নিয়েও সংশয় সন্দেহ রয়েছে।

এ বিষয়ে কথা বলতে  উপজেলা শিক্ষা কর্মকর্তা  আবদুর রহমান ভূঁইয়াকে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও ফোন রিসিভ না করায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

তবে বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এস এম আব্দুর রহমান বলেন, তাকে আনোয়ারা থেকে সন্দ্বীপে বদলি করা হয়েছে। আগামী ১০জুলাই তাকে বদলিকৃত কর্মস্থলে যোগদান করতে হবে। না হয় ১১ তারিখ থেকে কর্মবিমুক্ত হিসেবে সে গণ্য হবে।

বিএনএনিউজ/নাবিদ/হাসনা

Loading


শিরোনাম বিএনএ