27 C
আবহাওয়া
৪:৫৭ অপরাহ্ণ - মে ২৭, ২০২৪
Bnanews24.com
Home » কীভাবে এসি বিস্ফোরণ হলো

কীভাবে এসি বিস্ফোরণ হলো


বিএনএ, ঢাকা: রাজধানীর বঙ্গ বাজার মার্কেটের অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যবসায়ীরা বলছেন রাতের বেলায় দোকানপাট বন্ধ করার পর মার্কেটে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। বিদ্যুৎ বন্ধ থাকার পরেও কীভাবে এসি বিস্ফোরণ হলো। এটা কোনো ষড়যন্ত্র হতে পারে?

মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল ৬টার ১২ মিনিটের দিকে এই আগুনের সূত্রপাত হয়। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৫১টি ইউনিট কাজ করছে।ঘটনাস্থলে একাধিক ব্যবসায়ীরা অভিযোগ করে বলেন, রাতের বেলায় মার্কেটের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকে তাহলে কীভাবে এই আগুনের সূত্রপাত হয়েছে সেটাই আমাদের প্রশ্ন?

বঙ্গমার্কেটের দোতালায় কাপড়ের দোকানদারের বাবুল অভিযোগ করে বলেন, রাতের বেলায় বিদ্যুৎ বন্ধ ছিল মার্কেটে আগুন লাগলো কীভাবে আমরা জানতে চাই?

নিচতলার প্যান্টের দোকানদার আমির হোসেন বলেন, আমাদের মার্কেট বন্ধ করার পরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকে। কীভাবে আগুন লাগল আর কীভাবে এসি বিস্ফোরণ হলো— সেটা আমরা জানতে চাই। দোকানদার মানিক মিয়া বলেন, আমার সব শেষ হয়ে গেছে। বঙ্গ মার্কেটে রাতের বেলায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকে কিন্তু আগুন লেগে গেছে। এটা আমাদের বিশ্বাস হচ্ছে না। অন্য কোনো ষড়যন্ত্র হতে পারে?

পড়ুন আোগের নিউজ :
বিএনএনিউজ২৪, জিএন

Loading


শিরোনাম বিএনএ