27 C
আবহাওয়া
১০:৩৩ অপরাহ্ণ - মে ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ আগুন

রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ আগুন


বিএনএ, ঢাকা:  রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আগুন নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পৌঁছেছে বিমান বাহিনীর ফায়ার সার্ভিস।মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল পৌনে ৮টার দিকে ঘটনাস্থলে পৌঁছায় তারা।এছাড়া, আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৪৩টি ইউনিট।পাশাপাশি ঢাকার সবগুলো ফায়ার ইউনিটকে ঘটনাস্থলে ডাকা হয়েছে বলে ফায়ারের কর্মকর্তারা জানান।

 

রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ লাগা আগুন আশেপাশের আরও চারটি মার্কেটে ছড়িয়ে পড়েছে। ফায়ার সার্ভিসের ৫১টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।ফায়ার সার্ভিসের সঙ্গে বিমানবাহিনী ও সেনাবাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে যোগ দিয়েছেন। একের পর এক মার্কেটের ব্যবসায়ীরা আসছেন কিন্তু তারা কিছুই বাচাতে পারচ্ছে না। শুধু চিৎকার আর কান্না কাটি করছেন।

No description available.

মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল ৬টা ১০ মিনিটে বঙ্গবাজারে আগুন লাগে। এর পর থেকে বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়ে।

অ্যানেক্স মার্কেটের দোকান মালিক আফসার হোসেন নাদিম বলেন, বঙ্গবাজার, মহানগর, আদর্শ ও গুলিস্তান মার্কেট আগুনে পুড়ে গেছে।অ্যানেক্স মার্কেটে আগুন লেগেছে। তিনি জানান, মার্কেটের দোকান থেকে কোন কিছু বের করতে পারি নাই। পুড়ে সব শেষ হয়ে গেছে। আরেক দোকান মালিক আল মামুন বলেন, আগুন লেগেছে বঙ্গবাজার থেকে। আমার দোকান অ্যানেক্স মার্কেটে। দুই ঘণ্টা হলো এখানে এসেছি। ভয়ে কিছুই বের করতে পারিনি। এখন আমার দোকানও শেষ। ব্যবসায়ীরা জানান, ঈদ উপলক্ষে শাড়ি, জিন্সের প্যান্টসহ বিপুল কাপড়ের স্টক ছিল তাদের দোকানে। সব দোকানে কাপড় থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়েছে।

বিএনএ, আহা,জিএন

Loading


শিরোনাম বিএনএ