33 C
আবহাওয়া
৮:২১ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » এবার সাকিবের দিকে নজর পরীমনির

এবার সাকিবের দিকে নজর পরীমনির

সাকিব

বিএনএ বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের বেশ আলোচিত নাম এখন পরীমনি। রিল বা রিলের বাইরে নানান কারণে আলোচিত এই চিত্রনায়কা। মুখোশ নামে নতুন একটি সিনেমায় অভিনয় করেছেন পরীমনি। এই সিনেমাটি শুক্রবার (৪ মার্চ) প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এর প্রচারের জন্য গতকাল মিরপুরে বাংলাদেশ-আফগানিস্তানের টি-টোয়েন্টি ম্যাচ দেখতে যান পরীমনি।

সেখানে সংবাদমাধ্যমকে জানান, তার প্রিয় ক্রিকেটার সাকিব আল হাসান। ভবিষ্যতে সুযোগ পেলে সাকিবের বায়োপিক বা জীবনী নিয়ে বানানো সিনেমায় অভিনয় করতে চান তিনি। পরীমনি বলেন, সিনেমা আগে বানাক, কেউ (পরিচালক) যদি আমাকে নক করেন, তাহলে অবশ্যই করব।

সাকিব আল হাসান নিজেই অনেক বিজ্ঞাপনে অভিনয় করেন। তার সঙ্গে অভিনয় করতে চান কিনা জানতে চাইলে পরীর জবাব, ইচ্ছে থাকলে তাও আসলে হবে না, ব্যাটে বলে মিলতে হবে খেলার মতো।

ক্রিকেট মাঠে নিজের সিনেমার প্রচারের জন্য এলেও ক্রিকেটের থেকে ফুটবলই বেশি টানে পরীমনিকে, ‘ব্যাসিক্যালি আমি ফুটবল লাভার। ক্রিকেট নিয়ে এতো ধ্যান ধারণা নাই। আমাদের বাসার লোকজন খুবই ক্রিকেট পাগল। তবে হয় না, বাসার লোকজন কেউ একটু আলাদা থাকে। তাই বলে যে আমি ক্রিকেট পছন্দ করি না তা না, কিন্তু আয়োজন করে খেলাটা দেখা হয় না। আমি আসলে জীবনে প্রথমবার মাঠে আসলাম। কাল যখন রাতে শুনলাম আমি মাঠে যাব, মানুষের ঈদে যেমন খুশি লাগে আমার তেমন খুশি লাগছিল। আমি মাঠে আসব তো অনেক এক্সসাইটেড ফিল হচ্ছিল।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ