24 C
আবহাওয়া
৩:৪৮ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ৫২ বছরে ১২ বিয়ে করলেন নারী

৫২ বছরে ১২ বিয়ে করলেন নারী

বিয়ে

রকমারি ডেস্ক: ‘যার বিয়ে তার খোঁজ নাই, পাড়াপড়শির ঘুম নাই’। শুনতে যেমনই হোক, এটাই বাস্তব এবং স্বাভাবিকও। কারণ, বিয়ে দুজন মানুষকে এক করলেও তা মূলত একটি সামাজিক স্বীকৃতি। সমাজের ক্ষুদ্রতম একক পরিবার গঠনের স্বীকৃত পদ্ধতি বিয়ে। যে দেশ বা যে সমাজই হোক না কেন, প্রাচীন এ প্রথাই এখনো পরিবার গঠনের মূল ভিত্তি হিসেবে বিবেচিত। ফলে বিয়েকে কেন্দ্র করে পাড়াপড়শিদের ঘুম হারাম হওয়াটা অস্বাভাবিক নয়। বিয়ে এবং দাম্পত্যজীবন নিয়ে মানুষের কৌতুহলের শেষ নেই! জন্ম, মৃত্যু, বিয়ে সবই ভাগ্যের ব্যাপার

বেশি বয়সে বিয়ে! ভারতে এ যেন এক বিশাল ব্যাপার। কিন্তু আমেরিকায় কোনও বিষয়ই নয়। ঠিক যেমনটা করার সিদ্ধান্ত নিয়েছেন আমেরিকার বাসিন্দা মোনেট্টে। ৫২ বছর বয়সে ফের বিয়ে করছেন তিনি। ইতিমধ্যে ১১টি বিয়ে করে ফেলেছেন তিনি। এটা ১২ নম্বর বিয়ে।

হাইস্কুলের গণ্ডি টপকানোর পরপরই প্রথমবার বিয়ে করেন মোনেট্টে। কেন এমনটা করেন? কারণ ব্যাখ্যা করেছেন মোনেট্টে নিজেই। তিনি বলেন, হাইস্কুল পাশ করার পর দাদার এক বন্ধুকে তিনি বিয়ে করেন। এরপর থেকে ১১ জনকে বিয়ে করেছেন তিনি। কারণ তার কোনও বিয়েই বেশি দিন টেকেনি। এবার ১২তম বিয়ের প্রস্তুতি নিচ্ছেন।

বর্তমানে তাঁর বয়স ৫২। এখনও পর্যন্ত ২৮ জন তাকে প্রেমের প্রস্তাব দিয়েছেন। মোনেট্টের হবু স্বামীর বর্তমান বয়স ৫৭। নাম জন। গত দু’বছর ধরে জনের সঙ্গে প্রেম করছেন তিনি। জানলে অবাক হবেন, এর আগে জনকেই দু’বার বিয়ে করেছেন মোনেট্টে। এবার তৃতীয়বার বিয়ের প্রস্তুতি নিচ্ছেন তারা। তবে আজও মোনেট্টার কাছে সেরা তার পঞ্চম স্বামী। তবে ষষ্ঠ স্বামীও খারাপ ছিলেন না। অষ্টম স্বামীর সঙ্গে অনলাইনে তার সাক্ষাৎ হয়েছিল। দশম স্বামীকে স্কুল থেকেই চিনতেন তিনি।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ