27 C
আবহাওয়া
৯:২৬ অপরাহ্ণ - অক্টোবর ৩, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় অজ্ঞাত তরুণীর মরদেহ উদ্ধার

আনোয়ারায় অজ্ঞাত তরুণীর মরদেহ উদ্ধার


বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় আনুমানিক ২৬ বছর বয়সী অজ্ঞাত এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।বৃহস্পতিবার (০৩ অক্টোবর) দুপুর ১টার দিকে বৈরাগ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের চায়না ইকোনমিক জোনের সীমানাপ্রচীরের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, দুপুর সাড়ে ১২টার দিকে চায়না ইকোনমিক জোনের দেয়ালের ভেতর মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। মেয়েটির পরনে শুধু অন্তর্বাস ও ছোটো প্যান্ট ছিলো। শরীরে আঘাতের চিহ্নও রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন জানান, “খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছেছি। ধারণা করা হচ্ছে কয়েকদিন আগেই তার মৃত্যু হয়েছে, এবং তার এক পায়ের কিছু অংশ শেয়াল কিংবা অন্য কোনো প্রাণী খেয়ে ফেলছে বলে ধারণা করা হচ্ছে।

বিএনএনিউজ/নাবিদ, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ
‘অবৈধ ইউনূস সরকার আওয়ামী লীগ নিধনেই ব্যস্ত’ আয়কর আইন সংস্কারে ৭ সদস্যের টাস্কফোর্স গঠন এনবিআরের জাবি : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ১৭ সমন্বয়কের পদত্যাগ মেক্সিকোতে অভিবাসীদের ট্রাকে সেনাবাহিনীর গুলিতে নিহত ৬ সাইবার নিরাপত্তা আইন বাতিল করা হবে: আইন উপদেষ্টা টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় উপদেষ্টা নাহিদ শেষ হলো ১৯ দিনব্যাপী ৫৪তম আন্তর্জাতিক মাহফিলে সীরাতুন্নবী (স.) ২০২৪ ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় আরও ৩ জনের মৃত্যু চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ফিটনেসবিহীন যানবাহনের বিরুদ্ধে অভিযান বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন