34 C
আবহাওয়া
২:৩৫ অপরাহ্ণ - এপ্রিল ২২, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি নেতারা এখন দিশেহারা-ওবায়দুল কাদের

বিএনপি নেতারা এখন দিশেহারা-ওবায়দুল কাদের

নির্বাচনে কেউ না এলে জোর করে আনা যাবে না: ওবায়দুল কাদের

সাভার(ঢাকা) :  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন হবে যথাসময়ে। বাংলাদেশের মানুষ এই মুহূর্তে ভোট ছাড়া আর কিছু চায় না।
তিনি বলেন, “নিষেধাজ্ঞার হুমকি ধামকি শেষ। এজন্য ফখরুলের গলার সুর নরম হয়ে গেছে। তারা বলছে খালেদা জিয়া ছাড়া বিএনপি নির্বাচন করবে না। না করুক, বাংলাদেশের মানুষ এই মুহূর্তে ভোট ছাড়া আর কিছু চায় না।

তিনি মঙ্গলবার (৩ অক্টোবর, ২০২৩) বিকেলে সাভারের আমিনবাজারে শান্তি ও উন্নয়ন সমাবেশে এ কথা বলেন। বিএনপি-জামাতের সন্ত্রাস, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে ঢাকা জেলা আওয়ামী লীগ বিশাল সমাবশের আয়োজন করে।

প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা এখন পথ হারিয়ে দিশেহারা। ৪৮ ঘন্টার আল্টিমেটাম বুড়িগঙ্গায় ভেসে গেছে। আন্দোলনের নামে বিভিন্ন জেলায় ঘুরে বেড়ায়। এতে কোন কাজ হবে না।

বিএনপির কারণেই খালেদা জিয়ার মামলা এতদিনে নিষ্পত্তি হয়নি উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, চার-পাঁচ বছরে হাজিরা দেননি। আদালতে মামলা ঝুলিয়ে রেখেছে। মামলা চালালে এতদিনে ফয়সালা হয়ে যেত, হয়ত তিনি মুক্তিও পেতেন।

বিশ্ব সংকটে দ্রব্যমূল্যের উধ্বগতি নিয়ে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ওপর আস্থা রাখেন। এ কষ্ট বেশিদিন থাকবে না। ইনশাল্লাহ সুদিন আসবে।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এডভোকেট কামরুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দুযোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুনসহ ঢাকা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Loading


শিরোনাম বিএনএ