36 C
আবহাওয়া
৭:০৭ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছিনতাই ও ডাকাতির অভিযোগে গ্রেপ্তার ২০

রাজধানীতে ছিনতাই ও ডাকাতির অভিযোগে গ্রেপ্তার ২০

রাজধানীতে ছিনতাই ও ডাকাতির অভিযোগে গ্রেপ্তার ২০

বিএনএ, ঢাকা: রাজধানীর পৃথক এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি ও ছিনতাইয়ের অভিযোগে ২০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে পাঁচজন কথিত আকাশ গ্রুপের সদস্য বলে জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

গ্রেপ্তারকালে তাদের কাছ থেকে চাপাতি, ছুরি, চাকু, ক্ষুরসহ অন্যান্য দেশীয় অস্ত্র জব্দ ও মোবাইল ফোন এবং নগদ টাকা উদ্ধার করা হয়। সোমবার (২ অক্টোবর) সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত বিভিন্ন অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (৩ অক্টোবর) র‍্যাব এসব তথ্য নিশ্চিত করে।

র‍্যাব-২-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি শিহাব করিম জানান, সম্প্রতি কিশোর অপরাধীদের সঙ্গে জড়িত সদস্যরা বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ছে। তারা মাদকাসক্ত হওয়ায় মাদকের টাকা জোগাড় করার জন্য সংঘবদ্ধ হয়ে ডাকাতি, ছিনতাই ও চুরির মতো ঘটনা ঘটাচ্ছে। সম্প্রতি রাজধানীর বছিলা ও এর আশপাশের এলাকায় কিশোর গ্যাংয়ের দাপট বেড়ে যাওয়ায় জনমনে ত্রাস সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন: গিনেস বুকে নাম উঠল বাংলাদেশি মডেল তোরসার

এসব অপরাধের অভিযোগে থানায় একাধিক জিডি ও মামলা হয়েছে। এরই পরিপ্রেক্ষিতে র‍্যাব মোহাম্মদপুর, আদাবর, শেরেবাংলা নগর ও ধানমণ্ডি এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে আকাশ গ্রুপের পাঁচজনকে গ্রেপ্তার করে। পৃথক একটি অভিযানে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ছিনতাইয়ের প্রস্তুতিকালে আরো ১৫ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ