29 C
আবহাওয়া
৪:৩৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ৫

চট্টগ্রামে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ৫

চট্টগ্রামে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ৫

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের মিরসরাইয়ে বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত, ওয়ারেন্টভুক্ত ও নিয়মিত মামলার ৫ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২ আগস্ট) গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি জানিয়েছেন মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবর রহমান। এরআগে রোববার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামির মধ্যে সাজাপ্রাপ্ত দুই জন রয়েছে। তারা হলেন- উপজেলার মিরসরাই সদর ইউনিয়নের শ্রীপুর গ্রামের প্রসন্ন কুমার ভৌমিকের ছেলে বিষু ভৌমিক (৫৫) ও মিঠানালা ইউনিয়নের পশ্চিম মিঠানালা গ্রামের কবির আহমদের ছেলে মো. মামুন।  এছাড়া ওয়ারেন্টভুক্ত আসামি হলেন খৈইয়াছড়া ইউনিয়নের পশ্চিম খৈইয়াছড়া গ্রামের গোলালের রহমান প্রকাশ মিয়নের ছেলে নিজাম উদ্দিন। এছাড়া পুলিশের তালিকাভুক্ত নিয়মিত মামলার অপর দুই আসামি হলেন- পূর্ব খৈইয়াছড়া গ্রামের নুর আহম্মদের ছেলে আবু তাহের ও সীতাকুণ্ড উপজেলার বগাচতর এলাকার আবুল বশরের ছেলে আলতাফ হোসেন।

ওসি মুজিবর রহমান বলেন, রোববার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত, ওয়ারেন্টভুক্ত ও নিয়মিত মামলার ৫ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতে পাঠানো হয়েছে। এদের মধ্যে বিষু ভৌমিককে এক মাসের সাজা ও ২ লাখ ৪৬ হাজার ৫৭ টাকা জরিমানা করা হয়েছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ